বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Babul Supriyo: পর্যটন দফতর থেকে সরানো হল বাবুল সুপ্রিয়কে, বসবেন ইন্দ্রনীল, ঝগড়াই কাল হল?

Babul Supriyo: পর্যটন দফতর থেকে সরানো হল বাবুল সুপ্রিয়কে, বসবেন ইন্দ্রনীল, ঝগড়াই কাল হল?

ইন্দ্রনীল সেন ও বাবুল সুপ্রিয়। সংগৃহীত ছবি

পর্যটনের মতো গুরুত্বপূর্ণ দফতর থেকে বাবুল সুপ্রিয় থেকে সরানো নিয়ে নানা মহলে গুঞ্জন শুরু হয়েছে। কার্যত বাবুল সুপ্রিয়র ক্ষমতা খর্ব হল বলে মনে করছেন অনেকেই।

গত কয়েকদিন ধরেই এনিয়ে জল্পনাটা চলছিল। আর অবশেষে সত্যি হল সেই জল্পনা। পর্যটন দফতরের মন্ত্রীত্ব গেল বাবুল সুপ্রিয়র। সেই জায়গায় পর্যটন দফতরে দায়িত্ব পাচ্ছেন ইন্দ্রনীল সেন।

এদিকে সম্প্রতি মুখ্যমন্ত্রীর ঘরের সামনেই ইন্দ্রনীল সেন ও বাবুল সুপ্রিয়র মধ্য়ে কথাকাটাকাটি শুরু হয়ে গিয়েছিল বলে খবর। বাবুল সরাসরি বলে বসেছিলেন, তুমি কেন কাজ আটকে রেখেছ? আর মমতা বন্দ্যোপাধ্য়ায় ঘনিষ্ঠ ইন্দ্রনীল সেন জানিয়ে দিয়েছিলেন, যা বলার দিদিকে গিয়ে বল…।

আর সেদিনই বোঝা গিয়েছিল এই বচসার জল অনেক দূর গড়াতে পারে। এবার একেবারে মন্ত্রীত্ব গেল বাবুল সুপ্রিয়র। তবে তাঁকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। তথ্য প্রযুক্তি ও অচিরাচরিত শক্তির দফতরের দায়িত্ব তাঁকে দেওয়া হয়েছে।

কার্যত এক গায়ককে সরিয়ে পর্যটন দফতরে বসানো হল অপর গায়ককে।

এদিকে এদিন রাজ্য মন্ত্রিসভায় একাধিক রদবদল হয়েছে। মুখ্য়মন্ত্রীর বিদেশ সফরের আগে বড় সিদ্ধান্ত নেওয়া হল।

এদিকে পর্যটনের মতো গুরুত্বপূর্ণ দফতর থেকে বাবুল সুপ্রিয় থেকে সরানো নিয়ে নানা মহলে গুঞ্জন শুরু হয়েছে। কার্যত বাবুল সুপ্রিয়র ক্ষমতা খর্ব হল বলে মনে করছেন অনেকেই।

এদিকে সম্প্রতি ফেসবুকে পোস্ট করে কিছুটা অন্য সুর ধরেছিলেন বাবুল সুপ্রিয়। নির্বোধের সঙ্গে তর্ক করোনা বলেও উল্লেখ করেছিলেন তিনি। এরপরই ইঙ্গিত মিলেছিল সামগ্রিক পরিস্থিতিতে কিছুটা হলেও বিরক্ত বাবুল। তবে শেষ পর্যন্ত পর্যটন দফতরের মতো গুরুত্বপূর্ণ দফতর থেকে সরিয়ে দেওয়া হল বাবুল সুপ্রিয়কে।

পুজোর মুখে ঠিক যে সময় বাংলার পর্যটন মরসুম শুরু হচ্ছে ঠিক তার আগেই বড় সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী। পর্যটন দফতর থেকে সরানো হল বাবুল সুপ্রিয়কে।

এদিকে বিগতদিনে বিজেপিতে থাকার সময় তিনি ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানেও তাঁর ডানা ছাঁটা হয়েছিল। পরে তিনি তৃণমূলে যোগ দেন। আর সেখানে এসেও পর্যটন দফতর থেকে সরিয়ে দেওয়া হল বাবুল সুপ্রিয়কে। তবে সূত্রের খবর, তিনি যে পর্যটন দফতরে থাকতে চান না সেব্যাপারে তিনি নাকি উপরমহলে জানিয়েছিলেন। তবে এনিয়ে বাবুলের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর বাড়ানো হল ক্যাপিটাল গেইন ট্যাক্স, ফিউচার-অপশন ট্রেডিংয়েও বাড়ল কর বিহারের জন্য কল্পতরু মোদী সরকার, বাজেটে ২৬,০০০ কোটির প্য়াকেজ, বাংলা কী পেল? ক্যানসারের তিনটি ওষুধের দাম কমছে, বাড়ছে কোন জিনিসের মূল্য?‌ ঘোষণা নির্মলার নয়া আয়কর কাঠামোয় রদবদল, কত টাকা বাঁচবে করদাতাদের? দেখে নিন হিসাব! কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার Budget 2024: বাজেটে আরও সস্তা হয়ে গেল মোবাইল ফোন, দাম কমছে চার্জারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.