বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লিভ–ইন পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কেটে নিলেন সঙ্গিনী, এমন দৃশ্য দেখে অবাক পড়শিরা

লিভ–ইন পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কেটে নিলেন সঙ্গিনী, এমন দৃশ্য দেখে অবাক পড়শিরা

পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কেটে নিলেন তাঁর লিভ–ইন পার্টনার সঙ্গিনী।

এই নিয়েই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। প্রায়ই মারধর করতেন বাপি। বাপিকে বিয়ে করার কথা বললেই তাঁকে মারধর করা হতো। বাপি বিয়ে করতে চাইতেন না বলে সঙ্গিনীর অভিযোগ। সোমবার রাতেও তাঁদের মধ্যে অশান্তি হয়। তখন বাপি লিভ–ইন সঙ্গিনীকে গালিগালাজ করে বলে অভিযোগ। মঙ্গলবার ভোরবেলায় সেই বিবাদ চরমে ওঠে।

তাঁরা লিভ–ইন করতেন। কিন্তু এই সম্পর্ক থাকাকালীনই পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কেটে নিলেন তাঁর লিভ–ইন পার্টনার সঙ্গিনী। বেহালার এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। বেহালার ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের দক্ষিণ চট্টায় পারিবারিক বিবাদের জেরেই পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কেটে নিলেন ওই সঙ্গিনী। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু এই লিভ–ইন সম্পর্ককেই বাস্তবে রূপ দিতে বারবার বলছিলেন সঙ্গিনী। অর্থাৎ ওই মহিলা তাঁর প্রেমিককে বিয়ের কথা বলতেন। আর তাতেই বেঁকে বসতেন প্রেমিক। এই নিয়েই চলছিল বিবাদ। অবশেষে কোনওভাবে রাজি করাতে না পেরে প্রেমিকের যৌনাঙ্গই কেটে নিলেন সঙ্গিনী!

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ এই মহিলার স্বামী–সন্তান নিয়ে সংসার ছিল। কিন্তু পাশের বাড়িতে ভাড়া আসা এক যুবকের সঙ্গে প্রণয় ঘটে যায়। তার পরই সংসার ত্যাগ করেন ওই মহিলা। তখন থেকেই ওই যুবকের সঙ্গেই আলাদা ভাড়া বাড়িতে লিভ–ইন সম্পর্কে থাকতে শুরু করেছিলেন সঙ্গিনী। পাঁচ বছর ধরেই এই লিভ–ইন সম্পর্ক চলছিল। তাঁরা স্বামী–স্ত্রীর মতোই থাকতে শুরু করেছিলেন। কিন্তু বিয়ে করেননি ওই যুবক। তবে তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল। স্থানীয় সূত্রে খবর, তাঁরা একমাস আগে ওই এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। তাঁদের দু’‌জনের মধ্যে বৈবাহিক সম্পর্ক গড়ে ওঠেনি।

তারপর ঠিক কী ঘটল?‌ ওই মহিলা দাবি করেছেন, গত পাঁচ বছর ধরে তাঁর সঙ্গে বাপি মোল্লার শারীরিক সম্পর্ক রয়েছে। তিনি বিবাহিত ও তাঁর দুই পুত্রসন্তানও ছিল। তবে তার পরেও তিনি বাপি মোল্লার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন। এমনকী দক্ষিণ চট্টা এলাকায় বাপি মোল্লার সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন সঙ্গিনী। তাঁর অভিযোগ, তাঁকে প্রায়ই মারধর করত বাপি। আর বাপি কোনও কাজ না করার জন্যই তাঁকে স্থানীয় একটি কারখানায় কাজ করে সংসার চালাতে হতো। এই আবহে যখনই বাপিকেবিয়ে করার কথা বলা হতো তখনই তাঁকে মারধর করা হতো। এটাই দিনের পর দিন সহ্য করার পর চরম সিদ্ধান্ত নিয়েছেন লিভ–ইন পার্টনার সঙ্গিনী।

আরও পড়ুন:‌ সরিয়ে ফেলা হচ্ছে বিশ্বভারতীর বিতর্কিত ফলক, নতুনে শুধুই থাকছে বিশ্বকবির নাম

আর কী জানা যাচ্ছে?‌ এই নিয়েই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। প্রায়ই মারধর করতেন বাপি। বাপিকে বিয়ে করার কথা বললেই তাঁকে মারধর করা হতো। বাপি বিয়ে করতে চাইতেন না বলে সঙ্গিনীর অভিযোগ। সোমবার রাতেও তাঁদের মধ্যে অশান্তি হয়। তখন বাপি লিভ–ইন সঙ্গিনীকে গালিগালাজ করে বলে অভিযোগ। মঙ্গলবার ভোরবেলায় সেই বিবাদ চরমে ওঠে। তখনই ওই মহিলা বাপির যৌনাঙ্গ কেটে দেন। বাপি চিৎকার করে উঠতেই স্থানীয় লোকজন তা শুনতে পেয়ে ছুটে আসেন এবং স্থানীয় থানায় খবর দেন। ঘটনাস্থলে এসে পুলিশ ওই মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়। আর বাপি মোল্লাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

বাংলার মুখ খবর

Latest News

T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.