বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Nisith Pramanik: নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে

Nisith Pramanik: নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে

নিশীথ প্রামাণিক। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।  (HT_PRINT)

সেই ২০১৯ সাল থেকে চলছিল এই মামলা। সেই বছর কোচবিহারের দিনহাটা থানায় এক মহিলা অভিযোগ করেছিলেন। টাকার বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ তুলেছিলেন এক মহিলা। এরপরই এনিয়ে মামলা দায়ের হয়।

সামনেই লোকসভা ভোট। তার আগে বড় স্বস্তি পেলেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। তবে তিনি শুধু সাংসদ নন, তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী। তবে কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের চাকরি প্রতারণা মামলায় অবশেষে স্বস্তি পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। লোকসভা ভোটের আগে  রায়ের জেরে বিরাট স্বস্তি পেল গেরুয়া শিবির। কোচবিহারের বিজেপির নেতা কর্মীদের মধ্যেও এবার খুশির হাওয়া। সব মিলিয়ে লোকসভা ভোটের আগে এই রায় যেন নতুন করে খুশি এনে দিল গেরুয়া শিবিরে। 

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, নিশীথ প্রামাণিক আইনজীবী রাজদীপ মজুমদার জানিয়েছেন, ২০১৯ সালে নিশীথ প্রামাণিক যখন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তখন তাঁর বিরুদ্ধে নানা অভিযোগ তুলে মামলা করা হয়েছিল। রাজ্য সরকারের তরফে একের পর এক মামলা করা হয়েছিল। ২০১৯ সাল থেকে ২০২৪ সাল। এখনও চার্জশিট দিতে পারেনি পুলিশ। হাইকোর্ট এবার এই মামলায় স্থগিতাদেশ দিয়েছে। আট সপ্তাহের জন্য় এই স্থগিতাদেশ দেওয়া হয়েছে। 

সেই ২০১৯ সাল থেকে চলছিল এই মামলা। সেই বছর কোচবিহারের দিনহাটা থানায় এক মহিলা অভিযোগ করেছিলেন। টাকার বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ তুলেছিলেন এক মহিলা। এরপরই এনিয়ে মামলা দায়ের হয়। এদিকে সেই ২০১৯ সাল থেকে চলছিল এই মামলা। কিন্তু এতদিন পরেও পুলিশ সেই মামলায় চার্জশিট দিতে পারেনি বলে খবর। তবে বিচারপতি আট সপ্তাহের স্থগিতাদেশ দিয়েছেন। 

নিশীথ প্রামাণিক। একটা সময় তিনি তৃণমূলেই ছিলেন। যুব তৃণমূলের দাপুটে নেতা ছিলেন তিনি। শাসকদলের তৎকালীন জেলা ক্ষমতাসীন গোষ্ঠীর সঙ্গে তাঁর সেই সময় যথেষ্ট দ্বন্দ্ব ছিল। এরপর ২০১৯ সালে তিনি বিজেপিতে চলে আসেন। এরপর লোকসভা ভোটে বিজেপির হয়ে লড়ার জন্য় তিনি টিকিটও পেয়েছিলেন। আর সেই সময়ই তাঁর বিরুদ্ধে একের পর এক মামলা করা হয় বলে অভিযোগ। শিবির বদলাতেই তাঁর বিরুদ্ধে এই ধরনের মামলা হয়েছিল বলে দাবি করা হয়।

তার মধ্য়ে অন্য়তম ছিল এই চাকরি প্রতারণার মামলা। এক মহিলা এনিয়ে অভিযোগ দায়ের করেছিলেন। তবে পাঁচ বছরের বেশি সময়  ধরে মামলা চললেও পুলিশ এখনও সেই মামলায় চার্জশিট দিতে পারেনি বলে অভিযোগ। এবার সেই মামলায় স্থগিতাদেশ দিল হাইকোর্ট। লোকসভা ভোটের আগে কিছুটা হলেও স্বস্তিতে গেরুয়া শিবির। 

বাংলার মুখ খবর

Latest News

হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.