বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুকান্ত মজুমদারকে দেখতে হাসপাতালে ছুটলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, শুরু গুঞ্জন

সুকান্ত মজুমদারকে দেখতে হাসপাতালে ছুটলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, শুরু গুঞ্জন

সুকান্ত মজুমদারকে আজ দেখতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভের সন্ধ্যায় আগমন এবং হাসি মুখে দু’‌পক্ষের কথা আলোড়ন ফেলেছে রাজ্য–রাজনীতিতে। যদিও এটা সৌজন্য সাক্ষাৎ বলেই অনেকের মত। তবে লোকসভা নির্বাচনের প্রাক্কালে কোন সমীকরণে সুকান্ত–সৌরভ সাক্ষাৎ তা জানতে চায় রাজ্যবাসী। বিজেপির কাছে দাগা খেয়ে দাদা যখন বিরক্ত তখন তাঁকে জায়গা দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

সন্দেশখালিতে গিয়ে সরস্বতী পুজো করা এবং তারপর পুলিশের সঙ্গে অশান্তি করতে গিয়ে পড়ে চোট পান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পুলিশের গাড়ির উপর উঠে তারপর পড়ে যান। এই নিয়ে এখন রাজ্য–রাজনীতি তোলপাড়। বিজেপির পক্ষ থেকে বলা হচ্ছে পুলিশ ফেলে দিয়েছে সুকান্ত মজুমদারকে। আর তৃণমূল কংগ্রেস দাবি করছে, এটা পূর্ব পরিকল্পিত। বিজেপির রাজ্য সভাপতির পা ধরে টেনে ফেলে দিয়েছে দলেরই এক মহিলা কর্মী। সেই ভিডিয়ো রয়েছে বলে দাবি করছে তৃণমূল কংগ্রেস। এই আবহে তাঁকে দেখতে অ্যাপোলো হাসপাতালে হাজির হন মিঠুন চক্রবর্তী। যিনি নিজেই সদ্য হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। এবার সুকান্ত মজুমদারকে আজ শুক্রবার সন্ধ্যায় দেখতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এদিকে সৌরভের এই ঝটিকা সফর নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে। হঠাৎ তিনি বিজেপি রাজ্য সভাপতিকে দেখতে ছুটলেন—যা সবাইকে ভাবিয়ে তুলেছে। কিচুদিন আগেই বিজেপির সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে চলে গিয়েছে। তারপর বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই তাঁকে দেখা যাচ্ছিল। এমনকী বিদেশ সফরেও সৌরভ সঙ্গী ছিলেন মমতার। সেখানে এমন কী ঘটল?‌ যার জন্য বিজেপির রাজ্য সভাপতিকে দেখতে ছুটলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

অন্যদিকে লোকসভা নির্বাচনের প্রাক্কালে সৌরভ–সুকান্ত সাক্ষাৎ নতুন জল্পনার জন্ম দিচ্ছে। আবার কি বিজেপির কাছাকাছি এসে উপরে উঠতে চাইছেন সৌরভ?‌ উঠছে প্রশ্ন। মিঠুনের পরই সৌরভের সন্ধ্যায় আগমন এবং হাসি মুখে দু’‌পক্ষের কথা আলোড়ন ফেলেছে রাজ্য–রাজনীতিতে। যদিও এটা সৌজন্য সাক্ষাৎ বলেই অনেকের মত। তবে লোকসভা নির্বাচনের প্রাক্কালে কোন সমীকরণে সুকান্ত–সৌরভ সাক্ষাৎ তা জানতে চায় রাজ্যবাসী। কারণ বিজেপির কাছে দাগা খেয়ে দাদা যখন বিরক্ত তখন তাঁকে জায়গা দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: শিয়ালদা মেন–বনগাঁ শাখায় সমস্ত ১২ কামরার লোকাল ট্রেন, উদ্যোগ নিল পূর্ব রেল

সেখানে কেন এমন বিপরীত মেরুতে গমন?‌ এই প্রশ্নই এখন রাজ্য–রাজনীতিতে বড় হয়ে দেখা দিয়েছে। বিসিসিআই থেকে সরিয়ে দেওয়ার পর বিজেপির সঙ্গে আদায় কাঁচকলায় সম্পর্ক তৈরি হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এখন সামনে লোকসভা নির্বাচন। তার আগে এই সাক্ষাৎ তাৎপর্যপূর্ণ। তবে সুকান্তের আঘাত পাওয়া নিয়ে আজ, শুক্রবার অভিষেক বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল বৈঠকে বলেন, ‘‌বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার পা পিছলে পড়ে গেলেন। তার জন্য সংসদের স্বাধিকাররক্ষা কমিটি ডেকে পাঠাচ্ছেন আমাদের রাজ্যের অফিসারদের। আমাকে, মহুয়া মৈত্র, শান্তনু সেন, বীরবাহা হাঁসদাকে যখন মারা হল তখন স্বাধিকার রক্ষা কমিটি কোথায় ছিল?’‌

বাংলার মুখ খবর

Latest News

'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! গ্রেফতার বেঙ্গালুরুতে ফারহান চাননি তো কী, ডন হয়েই ফিরছেন 'কিং' খান, দোসর সুহানা? ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল কয়েক ডজন ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাতেই কলকাতার বহু থানা পরিদর্শন করলেন নগরপাল 'সরকারি টাকায় সব হজম করছে', SSC বিচারপতিদের তোপ মমতার, দেখালেন আত্মহত্যার জুজু ‘‌চাকরি বাতিলের রায়ের পিছনে বিজেপির ষড়যন্ত্র কোথায়?‌’‌ মমতাকে প্রশ্ন ছুঁড়লেন শাহ লাউ রান্না করে খোসা ফেলবেন না! জেল্লা ঠিকরে পড়বে মুখে এভাবে মাখলে, রইল টিপস

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.