বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: ‘‌অনুব্রত বাঁচতে পারবেন না, জেলে পার্থ অপেক্ষায়’‌, তীব্র কটাক্ষ সুকান্তর
সুকান্ত মজুমদার।

Anubrata Mondal: ‘‌অনুব্রত বাঁচতে পারবেন না, জেলে পার্থ অপেক্ষায়’‌, তীব্র কটাক্ষ সুকান্তর

  • গত সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করেছে সিবিআই। আসানসোলে সিবিআই বিশেষ আদালতে জমা দেওয়া সেই চার্জশিটে রয়েছে অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন–সহ ১১ জনের নাম। ধৃত সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত।

নিজাম প্যালেসে হাজিরার জন্য অনুব্রত মণ্ডলকে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। আজ, বুধবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে। কিন্তু সকাল ৮টা পর্যন্ত বীরভূমের বাড়িতেই দেখা গিয়েছে তাঁকে। সুতরাং এই দশমবারের হাজিরা এড়াতে চলেছেন তিনি বলে মনে করা হচ্ছে। আর এই খবর চাউর হতেই কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দু’‌দিন আগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তোপ দেগে বলেছিলেন, অনুব্রতকে এক কাপড়ে নিয়ে আসা উচিত।

ঠিক কী বলেছেন সুকান্ত মজুমদার?‌ এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি কটাক্ষ করে বলেন, ‘‌অতীতে এসএসকেএম হাসপাতালকে ব্যবহার করে সিবিআই হাজিরা এড়িয়েছেন অনুব্রত। এবার মহকুমা হাসপাতালকে ঢাল করছেন। চিকিৎসকের উপর চাপ সৃষ্টি করে বেড রেস্ট লিখিয়ে নিচ্ছেন। এভাবে তো উনি বাঁচতে পারবেন না। জেলে ওনার জন্য পার্থ চট্টোপাধ্যায় অপেক্ষা করছেন।’‌

ঠিক কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, সকাল ১১টার মধ্যে ই–মেইল এবং হার্ড কপি নিয়ে অনুব্রত মণ্ডলের আইনজীবী সশরীরে নিজাম প্যালেস আসবেন। তারপর লিখিতভাবে এই কথা সিবিআইকে জানিয়ে দেবেন। সেখানে উল্লেখ করা হবে অনুব্রত না আসতে পারার কারণ। এমনকী বাড়তি সময় চাওয়া হতে পারে। এই দশম বারেও শারীরিক পরিস্থিতির কারণেই তিনি আজ আসতে পারছেন না বলেই সিবিআইকে জানাতে চলেছেন তাঁর আইনজীবী।

উল্লেখ্য, গত সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করেছে সিবিআই। আসানসোলে সিবিআই বিশেষ আদালতে জমা দেওয়া সেই চার্জশিটে রয়েছে অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন–সহ ১১ জনের নাম। ধৃত সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত। সিবিআআই সূত্রে খবর, সায়গলকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য মিলিছে। সেই সূত্র ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন তাঁরা। কিন্তু অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, আজ নিজাম প্যালেসে যাচ্ছেন না বীরভূমের দাপুটে নেতা।

বন্ধ করুন