বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূল যুবনেতার মৃত্যু, SSKM-এ নিয়ে এসেও হল না শেষ রক্ষা
ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে আহত তৃণমূল নেতার।
ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে আহত তৃণমূল নেতার।

ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূল যুবনেতার মৃত্যু, SSKM-এ নিয়ে এসেও হল না শেষ রক্ষা

  • হাসপাতালের চিকিত্সকদের শত চেষ্টাতেও বাঁচিয়ে রাখা সম্ভব হল না ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূলের যুবনেতাকে।

ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূলের যুবনেতা মারা গেলেন। রবিবার ভোর ২টো নাগাদ এসএসকেএম-এ মৃত্যু হয় মহরম শেখের। সঙ্কটজনক অবস্থায় গতরাতেই মহরমকে এসএসকেএম-এ নিয়ে আসা হয়েছিল। তবে হাসপাতালের চিকিত্সকদের শত চেষ্টাতেও বাঁচিয়ে রাখা সম্ভব হয়নি তাঁকে। এর আগে শনিবার সন্ধ্যায় ক্যানিংয়ে নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হয়েছিলেন মহরম। বুকের ডানদিকে যেখানে গুলি লেগেছিল তাঁর।

মহরম শেখকে প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। চিকিৎসকরা জানান, মহরমের বুক থেকে রক্তক্ষরণ হচ্ছিল। তিনি সংজ্ঞাহীন অবস্থায় থাকায় কিছু চিকিৎসা পদ্ধতি শুরু করা সম্ভব হয়নি।

জানা গিয়েছে, গতকাল সন্ধ্যায় ক্যানিং থানার নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকার যুব তৃণমূল সভাপতি মহরম শেখ নিজের বাড়ির সামনে বসেছিলেন। একটি অটো হঠাৎই তাঁর বাড়ির সামনে এসে দাঁড়ায়। একদল দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে পরপর গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় তৃণমূল নেতাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ক্যানিং থেকে এসএসকেএম ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয় তৃণমূল যুব নেতাকে। মহরমের গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ক্যানিং পূর্ব ও পশ্চিম কেন্দ্রের দুই বিধায়ক পরেশরাম দাস ও শওকত মোল্লা। রাতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল খতিয়ে দেখে তদন্তকারীরা। আজও তদন্তের স্বার্থে ঘটনাস্থলে যাবে পুলিশ।

 

বন্ধ করুন