বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ২০২১ আসতে দিন, বাংলার যুবরাজের সময় ফুরাবে, ফেসবুকে খোঁচা বাবুলের
বাবুল সুপ্রিয়। ফাইল ছবি
বাবুল সুপ্রিয়। ফাইল ছবি

২০২১ আসতে দিন, বাংলার যুবরাজের সময় ফুরাবে, ফেসবুকে খোঁচা বাবুলের

  • আসানসোলের বিজেপি সাংসদ এদিন ফেসবুকে লেখেন, ‘বিহারের ফল একটা জিনিস স্পষ্ট করেছে, জেল ও বেলে থাকা ২ তথাকথিত যুবরাজকে মানুষ প্রত্যাখ্যান করেছেন। ২০২১ আসতে দিন। আরেক যুবরাজের সময় শেষ হবে।’

বিহারের ভোটের ফলকে হাতিয়ার করে ‘বাংলার যুবরাজ’কে আক্রমণ করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তেজস্বী যাদব ও রাহুল গান্ধীর পরিণতিকে তুলে ধরে মঙ্গলবার বিকেলে ফেসবুকে ‘বাংলার যুবরাজ’-এর বিরুদ্ধে তীব্র কটাক্ষ ছুঁড়ে দেন তিনি। 

সমস্ত অনুমানকে উলটে দিয়ে মঙ্গলবার বিহারের ভোটগণনায় সরকার গঠনের দিকে এগোচ্ছে NDA. ভোটগণনার শুরুতে মহাজোট এগিয়ে থাকলেও পরে এগিয়ে যায় নীতীশ ও বিজেপির জোট। তবে গতবারের ঘটনা থেকে শিক্ষা নিয়ে বিকেল পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি কোনও পক্ষের নেতারাই। আর বেলা গড়তেই একের পর এক হুঙ্কার ছাড়তে শুরু করেন বিজেপি নেতাকা। বাবুলই বা আর বাদ যান কেন?

আসানসোলের বিজেপি সাংসদ এদিন ফেসবুকে লেখেন, ‘বিহারের ফল একটা জিনিস স্পষ্ট করেছে, জেল ও বেলে থাকা ২ তথাকথিত যুবরাজকে মানুষ প্রত্যাখ্যান করেছেন। ২০২১ আসতে দিন। বাংলার এক যুবরাজের সময় শেষ হবে।’

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। তাতে প্রবীণ রাজনীতিকরা যেমন একে অপরকে লক্ষ্য করে বাণ ছুড়ছেন, বাদ যাচ্ছেন না নবীনরাও। বাবুলের পোস্ট নিয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

 

বন্ধ করুন