বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > থানায় ই-মেল করে আত্মঘাতী ক্যান্সার আক্রান্ত যুবক ও তাঁর প্রেমিকা

থানায় ই-মেল করে আত্মঘাতী ক্যান্সার আক্রান্ত যুবক ও তাঁর প্রেমিকা

নিহত ঋষিকেশ ও রিয়া।

বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ভাড়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভ ঋষিকেশ পাল ও তাঁর লিভ ইন পার্টনার রিয়া সরকারের দেহ। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। 

থানায় সুইসাইড নোট ই-মেল করে ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন লিভ ইন পার্টনার। বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি ফ্ল্যাট থেকে তাঁদের দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন যুগল। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে লেখা, ‘আমাদের বডি যেন বন্ধুদের দিয়ে দেওয়া হয়।’

বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ভাড়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মেডিক্যাল রিপ্রেজেন্টিটিভ ঋষিকেশ পাল ও তাঁর লিভ ইন পার্টনার রিয়া সরকারের দেহ। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। বিছানায় শায়িত অবস্থায় পড়ে রয়েছে চাদরে ঢাকা ২টি দেহ। যাতে পুলিশের অনুমান কোনও ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন পেশায় মেডিক্যাল রিপ্রেজিন্টিভ ঋষিকেশ ও তাঁর প্রেমিকা।

বন্ধুরা জানিয়েছেন, ঋষিকেশ আরামবাগের বাসিন্দা। আগে ভবানী ভবনে চাকরি করতেন কিনি। কোনও কারণে চাকরিটি চলে যায়। এর পর মেডিক্যাল রিপ্রেজিন্টিটিভের পেশায় যুক্ত হন তিনি। ঋষিকেশ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। চিকিৎসা করাতে অনেক ধারদেনা হয়ে গিয়েছিল ঋষিকেশের। যার জেরে হতাশায় ভুগছিলেন তিনি।

পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার তাঁরা একটি ইমেল পান। তাতে লেখা আর্থিক অনটনের জন্য আমরা আত্মঘাতী হতে বাধ্য হচ্ছি। ইমেলে জানানো হয়েছে, যুগলের একটি ওষুধের ব্যবসা ছিল। কিন্তু টাকার অভাবে সেটি বন্ধ হয়ে গিয়েছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ইমেলে উল্লেখ করা ঠিকানায় পৌঁছয় পুলিশ। দরজা ভেঙে ঢুকে যুগলের নিথর দেহ উদ্ধার করে তারা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.