বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হঠাৎ বুকে মারাত্মক ব্যথা অনুভব, হাসপাতালে ভর্তি হলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র

হঠাৎ বুকে মারাত্মক ব্যথা অনুভব, হাসপাতালে ভর্তি হলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র

সূর্যকান্ত মিশ্র। ফাইল ছবি

২০২১ সালের ডিসেম্বর মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। তাঁকে তখন হোম আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু তখন হাসপাতালে ভর্তির মতো পরিস্থিতি হয়নি। এবার হঠাৎ বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন সূর্যকান্ত মিশ্র। ২০২২ সালে বড় দুর্ঘটনা এড়িয়েছিলেন সূর্যকান্ত মিশ্র।

হঠাৎ হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। আজ, বুধবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল বলে সূত্রের খবর। আলিমুদ্দিন সূত্রে খবর, হঠাৎ বুকে মারাত্মক ব্যথা শুরু হওয়ায় তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত শারীরিক পরীক্ষার জন্য কয়েকদিন তাঁকে এই হাসপাতালে থাকতে হবে বলে খবর। কয়েকদিন আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তখন তাঁকে দেখতে গিয়েছিলেন সূর্যকান্ত মিশ্র। এবার তিনিই ভর্তি হলেন।

এদিকে কয়েকদিনের ব্যবধানেই আজ, বুধবার হাসপাতালে ভর্তি হলেন খোদ সূর্যকান্ত মিশ্র নিজেই। এখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সিপিএমের প্রাক্তন রাজ্য সম্পাদক এবং প্রাক্তন বিরোধী দলনেতাও। বামফ্রন্টের জমানায় তিনি পঞ্চায়েতমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রী ছিলেন। বাড়িতেই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি নিজেই হাসপাতালে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। সূর্যকান্ত মিশ্র নিজে একজন চিকিৎসক। তাই সম্ভবত দ্রুত হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

অন্যদিকে ২০২১ সালের ডিসেম্বর মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। তাঁকে তখন হোম আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু তখন হাসপাতালে ভর্তির মতো পরিস্থিতি হয়নি। এবার হঠাৎ বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন সূর্যকান্ত মিশ্র। ২০২২ সালে বড় দুর্ঘটনা এড়িয়েছিলেন সূর্যকান্ত মিশ্র। মৌলালির কাছে সিপিএমের মিছিল চলাকালীন একটি গাড়ি সূর্যকান্ত মিশ্রের সামনে চলে আসে। তবে প্রাণে রক্ষা পান। সূত্রের খবর, মঙ্গলবার রাতেই বুকের বাঁদিকে ব্যথা অনুভব করে সূর্যকান্ত মিশ্র। তিনি পেশায় চিকিৎসক হওয়ায় বিষয়টির গুরুত্ব বুঝতে পারেন। রাত কাটিয়ে বুধবার সকালে তড়িঘড়ি চিকিৎসককে বাড়িতে ডাকেন। আর তাঁর পরামর্শেই হাসপাতালে ভর্তি হন। সরকারি সুপার স্পেশ্য়ালিটি হাসপাতালের আউটডোরে লাইন দিয়ে টিকিট কাটেন প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন:‌ কেন হস্টেলে সিসিটিভি ছিল না? যাদবপুর কাণ্ডে হাইকোর্টে মামলা দায়ের তৃণমূল নেতার

আর কী জানা যাচ্ছে?‌ তবে সিপিএম নেতার চিকিৎসায় ডাঃ সরোজ মণ্ডল, ডাঃ সৌমিত্র ঘোষ–সহ পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁর আসলে মায়োকার্ডিয়াক সমস্যা আছে। ধূমপান থেকে এই ধরনের সমস্যা দেখা যায়। আপাতত কিছু রক্তপরীক্ষা করা হয়েছে। রিপোর্ট আসলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে তিনি আপাতত স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি নিজে চিকিৎসক হওয়ায় বিষয়গুলি ভাল বোঝেন।

বাংলার মুখ খবর

Latest News

সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ ‘এখন আমি যাই খেলি, সবই ইতিহাস!’ উইম্বলডনের ঐতিহাসিক ফাইনালের আগে প্রত্যয়ী জকোভিচ বুমরাহ পারফরম্যান্স করে, আর কৃতিত্ব নিই আমি- সহজ স্বীকারোক্তি পরশ মামব্রের বার্ষিক সম্মেলনের আগে পদত্যাগ দুই শীর্ষকর্তার!বিশ্বকাপের পিচ ইস্যুতে চাপে আইসিসি রাজভবনে সরকরি কর্মীকে মারধরের অভিযোগ রাজ্যপালের ছেলের বিরুদ্ধে, চরমে বিতর্ক অনেক তো খেলেন নিরামিষ খিচুড়ি, এবার ভিন্ন স্বাদের আমিষ খিচুড়ি বানান বাড়িতেই নার্সিং কলেজে মেরামতির কাজে বাধার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে, চিঠি মমতার দুয়ারে ১৮৮ টেস্ট,৭০৪ উইকেট! অ্যান্ডারসন যুগের অবসানের দিনে ফিরে দেখা পাঁচটি বিরল রেকর্ড 'BJP যদি একই ভুল করে তাহলে লাভ কি…', কংগ্রেসের তুলনা টেনে কড়া বার্তা গডকরির ৩৮ বছরে প্রেমে ‘দাগা খান’ লোপামুদ্রা! ‘তখন তো জয়ের সাথে বিবাহিত’, ধন্দে নেটপাড়া

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.