বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যোগ দীপ্সিতার? সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হতেই ডিসক্লেইমার বাম নেত্রীর
দীপ্সিতা ধর। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
দীপ্সিতা ধর। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

তৃণমূলে যোগ দীপ্সিতার? সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল হতেই ডিসক্লেইমার বাম নেত্রীর

  • অল ইন্ডিয়া বিজেমূল পার্টি নামের একটি ফেসবুক পেজে ব্রেকিং প্লেটের ছবিটি শেয়ার করা হলে তা ভাইরাল হয়ে যায়।

বিধানসভা নির্বাচনের আগে লাইন দিয়ে বহু নেতা-কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়ছিলেন। পরে অবশ্য বিজেপি জিততে না পারায় নতুন করে দলত্যাগী নেতা-কর্মীরা ফুলবদলের পথে হাঁটতে শুরু করলেন। এই আবহে ফেসবুকে সম্প্রতি একটি পোস্ট ভাইরাল হয়। একটি বাংলা নিউজ চ্যানেলের ব্রেকিং প্লেটের নিচে লেখা 'তৃণমূলে যোগ দিলেন দীপ্সিতা'। এহেন পোস্ট দেখে অনেকেই চমকে উঠেছিলেন। কয়েকদিন আগে সিপিআই ছেড়ে কংগ্রেসে নাম লেখান কানহাইয়া কুমার। এবার কি রাজ্যেও বামপন্থায় মোহভঙ্গ তরুণদের? পোস্ট ভাইরাল হতেই দীপ্সিতা নিজে একটি 'ডিসক্লেইমার' পোস্ট করেন।

ভাইরাল পোস্টটিতে ব্রেকিং হিসেবে বড় হরফে লেখা - 'তৃণমূলে যোগ দিলেন দীপ্সিতা'। তার নিচে ছোট হরফে লেখা লাইনটি চোখ এড়িয়ে গিয়েছিল অনেকেরই। সেই ছোট হরফে লেখা - 'রায়গঞ্জের বিজেপি মহিলা মোর্চা নেত্রী দীপ্সিতা বিশ্বাস।' তবে বড় হরফে শুধুমাত্র দীপ্সিতা নামটির উল্লেখ থাকায় গত বিধানসভা নির্বাচনে বালির বামপ্রার্থী দীপ্সিতা ধরের কথাই মাথায় আসে প্রথমে।

অল ইন্ডিয়া বিজেমূল পার্টি নামের একটি ফেসবুক পেজে এই ছবিটি শেয়ার করা হলে তা ভাইরাল হয়ে যায়। সেই পোস্টে দীপ্সিতা ধর নিজে কমেন্ট করে লেখেন, 'আরে ভাই আরেকটু হলে আমারই হার্ট অ্যাটাক হয়ে যাচ্ছিল। কুল বিজেমূল কুল।' পরে নিজের ফেসবুক পেজে পোস্টটি শেয়ার করে এসএফআই-এর সর্বভারতীয় যুগ্ম সম্পাদক ডিসক্লেইমার দিয়ে লেখেন, 'মানে ওই ছোটো ছোটো হরফে লেখা গুলো পড়বেন হ্যাঁ? আগেই আমাকে গাল মন্দ করতে লাগবেন না।' বিভ্রান্তিকর এই পোস্ট দেখে অবশ্য বহু নেটিজেন মজা পেয়েছেন।

বন্ধ করুন