বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিজের দলের হয়ে ভোট চাওয়ার আগে বলুন ‘নো ভোট টু মমতা’, DA মঞ্চে বললেন শুভেন্দু

নিজের দলের হয়ে ভোট চাওয়ার আগে বলুন ‘নো ভোট টু মমতা’, DA মঞ্চে বললেন শুভেন্দু

DA মঞ্চে শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুবাবু বলেন, ‘আমাকে দায়িত্ব দিয়েছিল। গণদেবতা ওনাকে হারিয়েছেন আমাকে সামনে রেখে। কম্পার্টমেন্টাল চিফ মিনিস্টার। আপনারা সবাই সাহায্য করুন। কে জিতবে ঠিক করবে জনগণ। কিন্তু পশ্চিমবঙ্গের এই অত্যাচারী শাসককে প্রাক্তন আমাদের করতেই হবে।

ডিএর দাবিতে রাজ্য সরকারি কর্মচারীদের সংগঠন সংগ্রামী যৌথ মঞ্চের মহামিছিল শেষে সভায় ফের একবার রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে আক্রমণ শানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, নিজের দলের হয়ে ভোট চাওয়ার আগে বলুন ‘নো ভোট টু মমতা’।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘আমাকে দায়িত্ব দিয়েছিল। গণদেবতা ওনাকে হারিয়েছেন আমাকে সামনে রেখে। কম্পার্টমেন্টাল চিফ মিনিস্টার। আপনারা সবাই সাহায্য করুন। কে জিতবে ঠিক করবে জনগণ। কিন্তু পশ্চিমবঙ্গের এই অত্যাচারী শাসককে প্রাক্তন আমাদের করতেই হবে। নিজের দলের ভোট চাওয়ার আগে বলতে হবে নো ভোট টু মমতা’।

আন্দোলনকারীদের আশ্বস্ত করে বিরোধী দলনেতা বলেন, ‘লক্ষ লক্ষ কর্মসংস্থান ফাঁকা। সব চাকরি বেচে দিল। যারা ধর্মঘটে গেছিল মমতার সরকার দমন পীড়ন করে তাদের ১ দিনের বেতন কেটেছে। বদলি করেছে। প্রথম দিন থেকে ভাস্করবাবু সহ পুরো নেতৃত্বকে সমর্থন দিয়েছি আমরা। জনগণ আমাদের এরাজ্যের বিরোধী দল করেছে। বিরোধী দলনেতা মানে কোনও রাজনৈতিক দলের নেতা নয়। যত জন সরকারের দ্বারা, সরকারি দলের দ্বারা আক্রান্ত হবেন তার বিরোধিতায় আমি আপনাদের সঙ্গে ছিলাম, আছি, থাকব’।

তাঁর কনভয়ের গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যুর অভিযোগ নিয়ে শুভেন্দুবাবু এদিন প্রথমবার মুখ খোলেন। বলেন, ‘আমি তো গোটা পশ্চিমবঙ্গের লোককে আবেদন করব। যেখানেই দুর্ঘটনা হবে, যেখানেই খুন হবে আমাকে খবর দেবেন। আমি ওই দেহটা নিয়ে এই কালীঘাটের গলিতে ঢুকব। শান্তনু ব্যাটার কত ক্ষমতা আছে আমি দেখব। কী অদ্ভূত, আইসি কালীঘাট, তিনি আবার এসিপি-ও’।

এদিনের মিছিলে সরকারি কর্মচারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রায় ২ ঘণ্টা ধরে চলে মিছিল। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, DA আন্দোলনের মঞ্চ মূলত বাম প্রভাবিত। আর নির্বাচনে সরকারি কর্মচারীদের ভূমিকা শুভেন্দুবাবু বিলক্ষ্মণ জানেন। তাই মতাদর্শগত বিভেদ থাকলেও সুর নরম করে নির্বাচনের আগে তাদের মন পাওয়ার চেষ্টা করছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

২০২৩ সালের পর টেস্টে সর্বোচ্চ স্ট্রাইক রেটের তালিকায় প্রথম পাঁচে চার ইংরেজ. 'সারে জাহাঁ সে আচ্ছা লেখেন নজরুল ইসলাম', মমতার কথায় উপহাস BJP নেত্রীর- ভিডিয়ো ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বাংলাদেশকে পশ্চিম বাংলাদেশ বানানোর ডাক দিয়েছেন মমতা: BJP দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.