বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Dilip Ghosh: ‘‌উনি কি আজকাল বন্দুক নিয়ে ঘোরেন?’‌, অভিষেককে সরাসরি আক্রমণ দিলীপের
বিজেপির সর্বভারতীয় সহ– সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ

Dilip Ghosh: ‘‌উনি কি আজকাল বন্দুক নিয়ে ঘোরেন?’‌, অভিষেককে সরাসরি আক্রমণ দিলীপের

  • বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি ‘‌ডোন্ট টাচ মি’‌ প্রসঙ্গে বলেন, ‘‌তৃণমূলের রাজনীতি এই পর্যন্তই। সরকার চালাতে হিমশিম খান। যেগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা হয়, ওরা সেগুলিকেই হাতিয়ার করে।’‌ অর্থাৎ তিনি কার্যত স্বীকার করে নিয়েছেন শুভেন্দু অধিকারীর এই মন্তব্য এখন নেটপাড়ায় হাসির খোরাক হয়ে উঠেছে।

বিজেপির নবান্ন অভিযান সফল হয়নি বলেই এখন রাজ্যজুড়ে জোর চর্চা শুরু হয়েছে। তার মধ্যে শুভেন্দু অধিকারীর মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকী কবীর সুমন তা নিয়ে গান বেঁধেছেন। তাতে আরও শোরগোল পড়েছে নেটপাড়ায়। এই পরিস্থিতিতে ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে বিজেপির সর্বভারতীয় সহ– সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ তৃণমূল কংগ্রেস এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?‌ বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি ‘‌ডোন্ট টাচ মি’‌ প্রসঙ্গে বলেন, ‘‌তৃণমূলের রাজনীতি এই পর্যন্তই। সরকার চালাতে হিমশিম খান। যেগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা হয়, ওরা সেগুলিকেই হাতিয়ার করে।’‌ অর্থাৎ তিনি কার্যত স্বীকার করে নিয়েছেন শুভেন্দু অধিকারীর এই মন্তব্য এখন নেটপাড়ায় হাসির খোরাক হয়ে উঠেছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমি হলে কপালে গুলি করতাম। আপনি কী বলতে চান?‌ এই মন্তব্য নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘‌বাঁশের চেয়ে কঞ্চির দর বেশি। উনি কি আজকাল বন্দুক নিয়ে ঘোরেন? তাহলে গুলি করার কথা বলেন কিভাবে? এই পুলিশ ভবানীপুর থানায় টেবিলের তলায়, আলমারির পিছনে লুকিয়ে পড়ে। টানা জাতীয় সড়কে লুঙ্গি বাহিনী তাণ্ডব করল। এই পুলিশ কোথায় ছিল? ফালতু বকওয়াস করবেন না। আপনাদের দম জানা আছে। এতো লুঠপাট, কারও টিকি নাগালে পেয়েছেন? গুলি চালাবেন? এতো হিম্মত? কালীঘাটে ডায়লগ দেবেন। বাইরে আসবেন না।’‌

পুলিশের গাড়িতে আগুন লাগানো অভিযুক্তর সঙ্গে নিশীথ প্রামাণিকের ছবি প্রকাশ্যে এসেছে। এটা নিয়ে আপনার প্রতিক্রিয়া কী?‌ এই বিষয়ে মেদিনীপুরের সাংসদ বলেন, ‘‌যদি কেউ অপরাধী হয়, আইন তাকে সাজা দেবে। যদি দলের কারও সঙ্গে তার ছবি থাকে, পুলিশ তদন্ত করে দেখুক। যখন রাজপথে কোটি টাকার সম্পত্তি জ্বলছিল, তখন এরা কোথায় ছিল? কাউকে গ্রেফতার করেনি কেন?’‌ কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিশীথ প্রামাণিকের সঙ্গে ওই অভিযুক্তের ছবি ভাইরাল হয়েছে।

বন্ধ করুন