বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জিডি বিড়লায় ৪ বছরের ছাত্রীকে গণধর্ষণে ২ ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত

জিডি বিড়লায় ৪ বছরের ছাত্রীকে গণধর্ষণে ২ ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ড দিল আদালত

প্রতীকী ছবি

দীর্ঘ ৫ বছর বিচারপ্রক্রিয়া চলার পর গত ২৯ মার্চ অভিযুক্তদের দোষী সাব্যস্ত করে আদালত। শুক্রবার তাদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনালেন বিচারক। সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা।

কলকাতার রানিকুঠির জিডি বিড়লা স্কুলে ৪ বছর বয়সী ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ২ ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল আলিপুর আদালত। শুক্রবার আলিপুর আদালতের পকসো আদালতের বিচারক ধর্ষক মহম্মদ মফিজুল ও অভিষেক রায়কে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শুনিয়েছেন। আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন নির্যাতিতার পরিবার।

২০১৭ সালের ৩০ নভেম্বর কলকাতার রানিকুঠির জিডি বিড়লা স্কুলে ধর্ষণের শিকার হয় ৪ বছর বয়সী এক ছাত্রী। অভিষেক রায় ও মহম্মদ মফিজুল নামে ২ শারীরশিক্ষার শিক্ষক শিশুটিকে চকোলেটের লোভ দেখিয়ে শৌচাগারে নিয়ে যায়। শিশুটির বাবা জানান, এর পর শিশুটিকে পর্ন ছবি দেখানো হয়। খুলে ফেলা হয় শিশুর অন্তর্বাস। এর পর শিশুর যোনিতে আঙুল ঢোকান এক শিক্ষক। যার জেরে রক্তক্ষরণ শুরু হয়। স্কুলে গিয়ে তিনি দেখেন মেয়ে শৌচাগারে দাঁড়িয়ে কাঁদছে। পোশাকে রক্তের দাগ। সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। তবে প্রথমে বিষয়টি স্কুল কর্তৃপক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ।

ওদিকে স্কুলের মধ্যে চার বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ব্যাপক নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন অন্য ছাত্রীর অভিভাবকরা। স্কুলের সামনে লাগাতার বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। শেষ পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। গ্রেফতার হয় মফিজুল ও অভিষেক। দীর্ঘ ৫ বছর বিচারপ্রক্রিয়া চলার পর গত ২৯ মার্চ অভিযুক্তদের দোষী সাব্যস্ত করে আদালত। শুক্রবার তাদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনালেন বিচারক। সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের সাজা শুনিয়েছেন তিনি। সঙ্গে নির্যাতিতার পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছেন রাজ্য সরকারকে।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার, জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.