বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Custodial Death: পুলিশ হেফাজতে যুবক দীপঙ্কর সাহার মৃত্যুতে গ্রেফতার সিভিক ভলান্টিয়ার আফতাব মণ্ডল

Custodial Death: পুলিশ হেফাজতে যুবক দীপঙ্কর সাহার মৃত্যুতে গ্রেফতার সিভিক ভলান্টিয়ার আফতাব মণ্ডল

নিহত দীপঙ্কর সাহা। 

এই ঘটনার তদন্তে সিট গঠন করে লালবাজার। তাতে জানা যায়, থানা থেকে ছেড়ে দেওয়ার পরে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে মারধর করা হয় দীপঙ্করকে। মারধরের ঘটনায় সিভিক ভলান্টিয়ার আফতাব মণ্ডল যুক্ত ছিল বলে প্রামণ পাওয়া গিয়েছে।

গল্ফ গ্রিন থানার হেফাজতে থাকা অবস্থায় যুবকের মৃত্যুর ঘটনায় এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করল কলকাতা পুলিশের বিশেষ তদন্তকারী দল। ধৃতের নাম আফতাব মণ্ডল। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের ধারায় মামলা রুজু করা হয়েছে।

গত ৩১ জুলাই রাতে আজাদগড়ের বাসিন্দা যুবক দীপঙ্কর সাহাকে গল্ফ গ্রিন থানায় তুলে আনা হয়। পরদিন অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর। তাঁকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করলে ৫ অগাস্ট মৃত্যু হয়। এর পর পরিবারের তরফে অভিযোগ তোলা হয়, পুলিশের মারেই মৃত্যু হয়েছে দীপঙ্করের। কিন্তু প্রাথমিকভাবে অভিযোগ অস্বীকার করে পুলিশের তরফে একটি সিসিটিভি ভিডিয়ো প্রকাশ করা হয়। তাতে দেখা যাচ্ছে ৩১ জুলাই রাত ১০.৫৬ মিনিটে গল্ফ গ্রিন থানা থেকে বেরিয়ে যাচ্ছেন যুবক। কিন্তু তাতেও বিতর্ক থামেনি। পরিবারের তরফে জানানো হয়, দীপঙ্কর থানা থেকে বেরনোর সময় তাঁর সঙ্গে দেখা গিয়েছে অভিযুক্ত কন্সটেবল তৈমুর আলি ও সিভিক ভলান্টিয়ার আফতাব মণ্ডলকে।

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার প্রদীপ সিংয়ের অফিসে হানা দিল CBI

এর পর এই ঘটনার তদন্তে সিট গঠন করে লালবাজার। তাতে জানা যায়, থানা থেকে ছেড়ে দেওয়ার পরে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে মারধর করা হয় দীপঙ্করকে। মারধরের ঘটনায় সিভিক ভলান্টিয়ার আফতাব মণ্ডল যুক্ত ছিল বলে প্রামণ পাওয়া গিয়েছে। তার জেরে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ দায়ের করে আফতাব মণ্ডলকে গ্রেফতার করেছে SIT.

ওদিকে ঘটনার পর নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার পর এই ঘটনার সিবিআই তদন্তের দাবি করে আদালতের দ্বারস্থ হয়েছে দীপঙ্করের পরিবার। আগামী ৩০ অগাস্ট সেই মামলার শুনানি হওয়ার কথা।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.