বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এমন নোংরা জানলে রাজনীতিতে আসতাম না! মশা মারতেও ভয় পাই, বিস্ফোরক মমতা

এমন নোংরা জানলে রাজনীতিতে আসতাম না! মশা মারতেও ভয় পাই, বিস্ফোরক মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী(ANI Photo) (Shyamal Maitra)

মমতা বলেন, আমাকে সেটিং করার জন্য় অনেকে বসে থাকেন। আমি সেটিং করতে পারিনি বলেই তো মাথা থেকে পা, চোখ থেকে ব্রেন এমন কোনও জায়গা নেই যে মারেনি।

সমাজসেবা করার জন্য রাজনীতিতে এসেছি। এরকম নোংরা রাজনীতি দেখলে আগেই রাজনীতি ছেড়ে দিতাম। এরকম নিকৃষ্ট জানলে রাজনীতিতে আসতাম না। ভাবেন স্বার্থের জন্য বসে থাকি? আগেও পদ ছেড়ে দিয়েছি। আমি তো চিরকাল বাঁচব না। বিস্ফোরক বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  এর সঙ্গে মমতার সংযোজন, জেনেশুনে কোনও অন্যায় করিনি। 

আমরা কারোর খাইও না, পরিও না। আমি একটা মশাও মারতে ভয় পাই। ডেড বডির ছবি দেখতেও ভয় পাই। হাইকোর্টে আমাদের চোর ডাকাত না বলে… ববি তো এখন মেয়র হয়েছে, জল জমলে হাঁটু জলে দাঁড়িয়ে থাকে। বিকাশবাবুদের বলছি আপনাদের আমলে কীভাবে বার্থ সার্টিফিকেট দেওয়া হত? দাবি মমতার।

তিনি বলেন,  লেবু কচলাতে কচলাতে কিন্তু তেঁতো হয়। আমার পরিবারকে নোটিশ করলে আমি আইনত লড়ব। কিন্তু এখানেও বিজেপি নাক গলাচ্ছে। তবে আইনের প্রতি আমার শ্রদ্ধা আছে। 

আমি দিল্লি গিয়েছিলাম প্রাপ্য চাইতে। সেটিং করতে যাইনি।

আমাকে সেটিং করার জন্য় অনেকে বসে থাকেন। আমি সেটিং করতে পারিনি বলেই তো মাথা থেকে পা, চোখ থেকে ব্রেন এমন কোনও জায়গা নেই যে মারেনি। বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনারা আমাদের পরিবারের সব হিসেব চাইছেন। আমরা সব হিসেব তো দিই। যাদের রঙ কয়লা তারাই বেশি কয়লা কয়লা করে। কেন সামলাতে পারেন না। সিআইএসএফ, বিএসএফ তো দায়িত্বে। বিচার ব্যবস্থাই শেষ জায়গা। সেটা বিশ্বাস করি বলেই আজও বলি সেই জায়গাটা যেন ফুরিয়ে না যায়।

আমি একটু আউটস্পোকেন। আমি চিফ সেক্রেটারিকে দায়িত্ব দিয়েছি কেন চ্যানেলে দেখালেন আমার স্থাবর, অস্থাবর নাকি গভর্নমেন্টের জায়গায় বসে আছে! যদি আপনারা তদন্ত করে দেখেন আমরা কোনও জমি দেখেন সরকারের থেকে নিয়েছি তবে বুলডোজার দিয়ে গুড়িয়ে দিন। অনুমতি নেওয়ার দরকার নেই। কার্যত বিস্ফোরক মমতা।

বাংলার মুখ খবর

Latest News

ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.