বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মেঝে ভেসে যাচ্ছে রক্তে, কলকাতায় ATM থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক ব্যক্তি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মেঝে ভেসে যাচ্ছে রক্তে, কলকাতায় ATM থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক ব্যক্তি

পুলিশ সূত্রে খবর, এদিন দুপুরে প্রগতি ময়দান থানা এলাকার ATM-এ এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বলে খবর আসে। ঘটনাস্থলে গিয়ে পুলিশকর্মীরা দেখেন, গোটা ATM ভেসে যাচ্ছে রক্তে।

ভরদুপুরে কলকাতায় এটিএম কাউন্টার থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার এক ব্যক্তি। বুধবার প্রগতি ময়দান থানা এলাকায় একটি রাষ্ট্রায়ত্ত সংস্থার ATM-এ ঘটনাটি ঘটে। স্থানীয়দের কাছে খবর পেয়ে এটিএম থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পুলিশকর্মীরা। কী ভাবে এই ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এদিন দুপুরে প্রগতি ময়দান থানা এলাকার ATM-এ এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বলে খবর আসে। ঘটনাস্থলে গিয়ে পুলিশকর্মীরা দেখেন, গোটা ATM ভেসে যাচ্ছে রক্তে। এটিএমের দরজার কাচ ভাঙা। চারিদিকে ছড়িয়ে রয়েছে সেই ভাঙা কাচের টুকরো। তারই মধ্যে প্রায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন ব্যক্তি।

সঙ্গে সঙ্গে ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পুলিশকর্মীরা। তাঁর নাম পরিচয় জানার চেষ্টা চলছে। ওদিকে CCTV ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছেন পুলিশকর্মীরা। 

কলকাতা পুলিশের এক আধিকারিক জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই ব্যক্তির ওপর একাধিক ব্যক্তি মিলে হামলা চালিয়েছে। ওই এলাকায় কলকাতা পুলিশের বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরা রয়েছে। এছাড়া এটিএম-এর সিসিটিভি ফুটেজ জোগাড় করা হচ্ছে। কে বা কারা এই হামলা চালিয়েছে তা খুব দ্রুত জানা যাবে।

 

বন্ধ করুন