বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিচারপতির গাড়িতে ধাক্কা মারল নওশাদের স্করপিও, প্রতিবাদ করতেই চালককে সপাটে ‘চড়’

বিচারপতির গাড়িতে ধাক্কা মারল নওশাদের স্করপিও, প্রতিবাদ করতেই চালককে সপাটে ‘চড়’

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী।

বিধায়কের চালক তখন বিচারকের চালককে সপাটে চড় মেরেছে বলেও অভিযোগ উঠেছে। গড়ফা থানায় অভিযোগ দায়ের হতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় নওশাদ সিদ্দিকী, তাঁর নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকের বিরুদ্ধে গড়ফা থানায় জামিন অযোগ্য ধারায় মামলা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে বলেই খবর।

এবার কলকাতা হাইকোর্টের বিচারপতির গাড়িতে সজোরে ধাক্কা মারল বিধায়ক নওশাদ সিদ্দিকীর গাড়ি। এই ধাক্কা লাগতেই প্রতিবাদ জানান বিচারপতির গাড়ির চালক। তখন তাঁকে সপাটে ‘চড়’ মারেন বিধায়কের গাড়ির চালক বলে অভিযোগ। আর এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ল কালিকাপুর এলাকায়। বিধায়ক নওশাদ সিদ্দিকী–সহ তিনজনের বিরুদ্ধে গড়ফা থানায় জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়। এই ঘটনায় অস্বস্তিতে পড়েন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। ভাঙড়ের বিধায়কের চালকের বিরুদ্ধে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগ উঠেছে।

তবে এখানেই শেষ নয়, কলকাতার গড়ফা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। তাঁর দাবি, বিচারপতির গাড়ির চালক যেভাবে গাড়ি চালাচ্ছিলেন তাতে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। এই পরিস্থিতি দেখে গাড়ি থেকে বিধায়ক নিজেও নেমে পড়েছিলেন বলে খবর। এখন রাজ্য–রাজনীতিতে জয়নগর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা বাংলা। সেখানে যাওয়ার চেষ্টা করেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। তখন তাঁকে আটকে দেয় পুলিশ। বাধ্য হয়ে কলকাতা ফিরতে হয় বিধায়ককে। আর ফেরার পথে ইএম বাইপাসের কালিকাপুর এলাকায় বিচারপতি চন্দ্রাণী মুখোপাধ্যায় বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মারে নওশাদের গাড়ি বলে অভিযোগ।

এদিকে দুটি গাড়ির রেষারেষি চলছিল বলে সূত্রের খবর। তার জেরেই ধাক্কা লাগে বলে অভিযোগ। ইএম বাইপাসের উপর দিয়ে গাড়ি তীব্র গতিতে যাচ্ছিল বলে অভিযোগ। তার জেরে ধাক্কা লেগেছে। তবে বড় পথ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে দুটি গাড়িই। এই ধাক্কা লাগার পর গাড়ি থেকে নেমে নওশাদের গাড়ির চালককে প্রতিবাদ জানান বিচারপতির চালক। সেখান থেকেই হাতাহাতি হয় বলে অভিযোগ উঠেছে। বিধায়কের চালক তখন বিচারকের চালককে সপাটে চড় মেরেছে বলেও অভিযোগ উঠেছে। গড়ফা থানায় অভিযোগ দায়ের হতেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় নওশাদ সিদ্দিকী, তাঁর নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকের বিরুদ্ধে গড়ফা থানায় জামিন অযোগ্য ধারায় মামলা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে বলেই খবর।

আরও পড়ুন:‌ ভাইফোঁটার দিনে দাদার সামনে বোনকে পিষে দিল ট্র‌্যাক্টর, মর্মান্তিক পথ দুর্ঘটনা বীরভূমে

অন্যদিকে এই ঘটনাটি নিয়ে বিধায়ক নওশাদ সিদ্দিকী জানান, মঙ্গলবার তিনি জয়নগর থেকে ফেরার সময় দেখেন তাঁর কনভয়ের গাড়িকে বারবার চেপে দেওয়ার চেষ্টা করছে আর একটি গাড়ি। তাঁর গাড়িকে ওভারটেক করে ওই গাড়ি এসে সামনে দাঁড়ায়। তখন আতঙ্কিত হয়ে গাড়ি থেকে নেমে পড়েন বিধায়ক। অন্য গাড়িতে ছিলেন এক ব্যক্তি এবং এক মহিলা। তাঁদের তখন বিধায়ক জানান, তাঁদের গাড়ির চালক যেভাবে গাড়ি চালাচ্ছেন, তাতে বড় দুর্ঘটনা ঘটতে পারত। তবে ওই ঘটনার পর যে মামলা দায়ের হয়েছে সেটা তিনি জানেন না।

বাংলার মুখ খবর

Latest News

‘২০১৫ সালের পরে যাঁরা দেশে এসেছেন তাঁদের…’ সিএএ নিয়ে বড় ঘোষণা করলেন অসমের CM ভয়ংকর গ্রুপে পড়লেন না! অলিম্পিক্সে সহজ ড্র সাত্ত্বিক-চিরাগের, মেডেল আসছে তাহলে? 'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.