বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Jyotipriya Mullick: কে যার বালুর ঘরে? জানতে আদালতের নির্দেশে বসল CCTV ক্যামেরা

Jyotipriya Mullick: কে যার বালুর ঘরে? জানতে আদালতের নির্দেশে বসল CCTV ক্যামেরা

জ্যোতিপ্রিয় মল্লিক।

সূত্রের খবর, SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১২ নম্বর ঘরে রয়েছেন বালু। তার সামনে বসছে সিসিটিভি ক্যামেরা। ক্যামেরার লিংক থাকবে ইডির কাছে। সেই ছবিতে ২৪ ঘণ্টা নজরদারির জন্য নিয়োগ করা হয়েছে একজন আধিকারিককে।

রেশন দুর্নীতিতে গ্রেফতার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক SSKM হাসপাতালে যে কেবিনে ভর্তি রয়েছেন তার বাইরে বসল সিসি ক্যামেরা। ইডির আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবারই জ্যোতিপ্রিয়র ঘরের বাইরে সিসি ক্যামেরা বসানোর নির্দেশ দেওয়া হয়। এই ক্যামেরার ছবি দেখতে পাবেন ইডি আধিকারিকরাও।

ইডির দাবি, রেশন দুর্নীতিতে গ্রেফতার জ্যোতিপ্রিয় নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার পার্থর মতোই প্রভাবশালী। প্রায় ২ সপ্তাহ ধরে শারীরিক অসুস্থতার কারণে SSKM হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর কী হয়েছে, তাঁর ঘরে কারা যাতায়াত করছে এব্যাপারে কোনও তথ্য পাচ্ছে না ইডি। তাই জ্যোতিপ্রিয়র ঘরের বাইরে সিসিটিভির নজরদারি দরকার। ইডির আবেদনের ভিত্তিতে সিসিটিভি ক্যামেরা বসানোর নির্দেশ দেন ব্যাঙ্কশাল আদালতের বিশেষ PMLA আদালতের বিচারক।

আদালতের নির্দেশের পর শুক্রবার সকালে কলকাতা পুলিশের দলকে বালুর ঘরের সামনে ক্যামেরা বসাতে পাঠায় প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ।

সূত্রের খবর, SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১২ নম্বর ঘরে রয়েছেন বালু। তার সামনে বসছে সিসিটিভি ক্যামেরা। ক্যামেরার লিংক থাকবে ইডির কাছে। সেই ছবিতে ২৪ ঘণ্টা নজরদারির জন্য নিয়োগ করা হয়েছে একজন আধিকারিককে।

ইডি সূত্রে খবর, বালুর ধরে কারা যাতায়াত করছেন। বালু কতক্ষণ নিজের কেবিনের বাইরে থাকছেন। কখন তিনি বেরোচ্ছেন, কখন ঢুকছেন তা খতিয়ে দেখবেন তদন্তকারীরা। বেগতিক দেখলে আদালতের গোচরে আনবেন তাঁরা।

আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত বালুকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। সেই দিন আদালতে জমা পড়বে প্রাক্তন খাদ্যমন্ত্রীর মেডিক্যাল রিপোর্ট। গত ২৭ অক্টোবর গ্রেফতারির পর থেকে এখনও জামিনের আবেদন করেননি প্রাক্তন খাদ্যমন্ত্রী।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! রাগ চেপে রাখলেন রোনাল্ডো-ভিডিয়ো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.