বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জাকির হোসেনকে দেখতে ফের হাসপাতালে মমতা, এখনো ধরা পড়ল না কেউ
মমতা বন্দ্যোপাধ্যায়। 
মমতা বন্দ্যোপাধ্যায়। 

জাকির হোসেনকে দেখতে ফের হাসপাতালে মমতা, এখনো ধরা পড়ল না কেউ

  • মমতা বলেন, ‘ওর ২টো অস্ত্রোপচার হয়েছে। ওনাকে যে কোনও সময় উডবার্ন ওয়ার্জে পাঠিয়ে দেওয়া হবে।

বিস্ফোরণে আহত মন্ত্রী জাকির হোসেনকে দেখতে দ্বিতীয়বার হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে SSKM হাসপাতালে গিয়ে জাকিরবাবুর সঙ্গে দেখা করেন তিনি। বেরিয়ে মুখ্যমন্ত্রী জানান, জাকির হোসেন বিপন্মুক্ত। তাঁকে যে কোনও সময় ট্রমা কেয়ার ইউনিট থেকে সাধারণ বেডে দেওয়া হবে। 

এদিন হাসপাতালে বেশ কিছুক্ষণ জাকিরবাবু ও চিকিৎসকদের সঙ্গে কথা বলেন মমতা। বেরিয়ে তিনি বলেন, SSKM-এর ট্রমা কেয়ার ইউনিট অন্যতম সেরা। সঙ্গে চিকিৎসকদের যে দল মন্ত্রীর চিকিৎসা করছেন তাদের সাধুবাদ জানান তিনি। এর পর মমতা বলেন, ‘ওর ২টো অস্ত্রোপচার হয়েছে। ওনাকে যে কোনও সময় উডবার্ন ওয়ার্জে পাঠিয়ে দেওয়া হবে। বিস্ফোরণে যাদের হাত – পা বাদ গিয়েছে তাদের কৃত্রিম অঙ্গ দেবে রাজ্য সরকার।’ সঙ্গে করোনা পরিস্থিতির জন্য জাকিরবাবুর সঙ্গে বাইরের মানুষের সাক্ষাৎ না করাই ভাল বলে পরামর্শ দিয়েছেন তিনি। 

মুখ্যমন্ত্রী জাকিরবাবুকে দেখতে হাসপাতালে গেলেও এখনো ওই বিস্ফোরণে কাউকে গ্রেফতার করতে পারেনি সিআইডি বা সিট। বিস্ফোরণ কারা ঘটিয়েছে তারও কোনও আভাস মেলেনি। 

গত ১৭ ফেব্রুয়ারি রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে প্রচণ্ড বিস্ফোরণে আহত হন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন। আহত হন অন্তত ২৫ জন। 

 

বন্ধ করুন