বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিমতায় গাড়ি চালানো শিখতে গিয়ে ৪ জনকে পিষে দিলেন যুবক, মৃত ১
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নিমতায় গাড়ি চালানো শিখতে গিয়ে ৪ জনকে পিষে দিলেন যুবক, মৃত ১

  • ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় কিরণ চন্দ্র রায় নামে এক ফুল বিক্রেতার।

গাড়ি চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার নিমতার মাঝেরহাটিতে প্রাণ গেল ১ জনের। ঘটনায় আহত ৩ জনের সাগর দত্ত মেডিক্যাল কলেজে চিকিৎসা চলছে। ঘাতক ব্যক্তিকে গ্রেফতার না করলেও গাড়িটি আটক করেছে পুলিশ।

মাঝেরহাটি এলাকায় এমবি রোডের দুধারে রোজ সকালে বাজার বসে। মঙ্গলবার সকালে ব্যস্ত ওই রাস্তা দিয়ে গাড়ি চালানো শিখতে বেরিয়েছিলেন স্থানীয় এক তরুণ। সঙ্গে ছিলেন এক সহকারী। মাঝেরহাটি বাজারে হঠাৎই নিয়ন্ত্রণ হারান তিনি। গাড়ি রাস্তা থেকে সজোরে ধাক্কা মারে একটি দোকানে। তার আগে পিষে দেয় বেশ কয়েকজনকে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় কিরণ চন্দ্র রায় নামে এক ফুল বিক্রেতার। তিনি উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ঘটনার পর এলাকায় ব্যপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে পৌঁছয় নিমতা থানার পুলিশ। গাড়িটি আটক করে তারা। তবে ঘাতক যুবকের বিরুদ্ধে পুলিশ এখনো কোনও পদক্ষেপ করেনি বলেই জানা গিয়েছে।

 

বন্ধ করুন