বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মা উড়ালপুলে লাগল আগুন, আতঙ্কে তোলপাড়, তীব্র যানজটে নিত্যযাত্রীরা
মা উড়ালপুলে আগুন ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

মা উড়ালপুলে লাগল আগুন, আতঙ্কে তোলপাড়, তীব্র যানজটে নিত্যযাত্রীরা

  • তার জেরে তীব্র যানজট দেখা দেয় মা উড়ালপুলে। সকাল ৯টা নাগাদ আগুন লেগেছে বলে জানা যাচ্ছে।

শহরের ব্যস্ততম মা উড়ালপুলে আগুন লাগল। এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। সোমবার হঠাৎই মা উড়ালপুলে আগুন লেগে যাওয়ার খবর প্রকাশ্যে আসে। জমা আবর্জনায় আগুন লেগে যাওয়ায় বিপত্তি ঘটেছে। তার জেরে তীব্র যানজট দেখা দেয় মা উড়ালপুলে। সকাল ৯টা নাগাদ আগুন লেগেছে বলে জানা যাচ্ছে।

দমকল সূত্রে খবর, উড়ালপুলের উপর একটি আবর্জনার স্তূপে আগুন লাগে। প্রায় ঘণ্টাখানেক ধরে আগুন জ্বলছিল। যদিও ঠিক কী কারণে এই আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলে রয়েছে ট্র্যাফিক পুলিশের আধিকারিকরা। পুলিশ আগুনের কারণ খতিয়ে দেখছে। ১০টার একটু আগে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুন লেগে যানজট হলেও পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

উল্লেখ্য, মা উড়ালপুলে দুর্ঘটনার খবর নতুন নয়। আগে চিনা মঞ্জায় বহু মোটরবাইক আরোহী আহত হয়েছেন মা উড়ালপুলে। বেপরোয়া গাড়ি চালিয়ে উড়ালপুল থেকে সোজা নীচে রাস্তায় পড়ে মৃত্যুর ঘটনাও ঘটেছে। মা উড়ালপুলে দুর্ঘটনাগুলির কথা মাথায় রেখে রক্ষণাবেক্ষণ এবং মেরামতির কাজও চলছে। তার মধ্যেই আগুন লাগার ঘটনা ঘটল উড়ালপুলে।

এই আগুল কী পরিকল্পিতভাবে লাগানো হয়েছিল?‌ নাকি নেপথ্যে অন্য কোনও ঘটনা আছে?‌ গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, উড়ালপুলে জমা করে রাখা আবর্জনায় আগুন লেগেই বিপত্তি ঘটেছে। যদিও কে সেই আবর্জনায় আগুন লাগাল তা এখনও স্পষ্ট নয়। পুলিশ সূত্রে খবর, আগুন লাগার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন