বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Modi-Mamata Meet: ‘কিছুক্ষণ গল্প করলাম!’ মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! কী কথা হল?

Modi-Mamata Meet: ‘কিছুক্ষণ গল্প করলাম!’ মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! কী কথা হল?

রাজভবনে মোদী-মমতা বৈঠক। ছবি সৌজন্যে এক্স হ্যান্ডেল PMO INDIA

সন্ধ্য়াবেলা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পরে বেরিয়ে এসে মুখ খুললেন মমতা। তবে রাজনৈতিক সভা থেকে যে ঝাঁঝ থাকে এদিন দেখা করে বেরিয়ে এসে তার নামমাত্রও ছিল না।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আরামবাগের রাজনৈতিক সভা শেষ করে প্রধানমন্ত্রী এসেছেন কলকাতার রাজভবনে। আর সেখানেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্য় সাক্ষাৎ করতে এলেন বাংলার মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে কী বললেন বাংলার মুখ্য়মন্ত্রী?

সন্ধ্য়াবেলা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পরে বেরিয়ে এসে মুখ খুললেন মমতা। তবে রাজনৈতিক সভা থেকে যে ঝাঁঝ থাকে এদিন দেখা করে বেরিয়ে এসে তার নামমাত্রও ছিল না।

মমতা বলেন, এখনও তো নির্বাচন ঘোষণা করা হয়নি। পুরো প্রটোকল মেনে রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী এলে যে দেখা করতে হয় সেটা। আর কিছুক্ষণ গল্প করলাম এই যা। অন্য় কিছু বলব না। যা বলবে পার্টি বলবে। এটা প্রটোকল মিটিং। সৌজন্য সাক্ষাৎকার। কী উপহার দিলেন? বাংলার মিষ্টি তো আমরা সবসময়ই দিই। বললেন মমতা।

মুখ্য়মন্ত্রী বলেন, রাজভবনে এসেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলাম। রাজ্য়ের কথাও বললাম। আর গল্প করলাম। রাজনীতির কথা কম, গল্পই বেশি হল।

কিন্তু বকেয়া নিয়ে কিছু কথা কি হল? এই বকেয়া নিয়েই তো এত টানাপোড়েন। সেটার কী হবে? মমতা বলেন, হ্যাঁ সেসব নিয়ে আমার যা বলার বলে দিয়েছি। সেই সঙ্গেই তিনি বলেন, আমাদের যা বলার আমরা রাজনীতির মঞ্চে বলব। এটা আমার সৌজন্য সাক্ষাৎ ও প্রটোকল মেনে।

সামনেই লোকসভা ভোট। তার আগে একের পর এক মিটিং শুরু করে দিয়েছেন মোদী। বাংলায় এসে তৃণমূলকে সন্দেশখালি ইস্যুতে একেবারে জোরালো আক্রমণ করেছেন। খাটনির টাকা চুরি করতে দেব না বলেও তিনি জানিয়েছেন। শনিবার আবার কৃষ্ণনগরে সভা। গোটা রাজ্যে বিজেপি-তৃণমূল একে অপরকে এক ইঞ্চি রাজনৈতিক জমিও ছাড়তে চায় না। তবে রাজভবনে এদিন অন্য ছবি। মমতা নিজেই বললেন, গল্প করলাম।

এদিকে আগামী লোকসভা ভোটে বিজেপিকে কোণঠাসা করতে একেবারে আদাজল খেয়ে ময়দানে নামছে বিজেপি। সেই পরিস্থিতিতে এই 'গল্প' কতটা দুদলের কাছে প্রভাব ফেলবে তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে।

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, রাজনীতির ময়দানে শত্রুতা থাকতেই পারে। কিন্তু প্রধানমন্ত্রী যখন রাজ্য়ে এসেছেন তখন স্বাভাবিকভাবেই মুখ্যমন্ত্রী যাবেন, দেখা করবেন, সৌজন্যতা দেখাবেন এটাই স্বাভাবিক।

তবে এদিন মোদী-মমতা সাক্ষাতের পরে কাল প্রধানমন্ত্রী তৃণমূলের বিরুদ্ধে কতটা সুর চড়াবেন সেদিকেও তাকিয়ে রয়েছে বিভিন্ন মহল। তবে এসবের মধ্য়েই ঘুরে ফিরে আসে বহু চর্চিত সেটিং তত্ত্ব। কিন্তু দুই দলের নেতৃত্ব কখনওই এই তত্ত্বের সঙ্গে একমত হননি।

 

 

বাংলার মুখ খবর

Latest News

১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023 Sheffield United vs Burnley Live Score, Sheffield United 0-0 Burnley EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.