বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Haridebpur molestation: তাইকন্ডো শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণ, হরিদেবপুরে গ্রেফতার হোমের ফাদার

Haridebpur molestation: তাইকন্ডো শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণ, হরিদেবপুরে গ্রেফতার হোমের ফাদার

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ফাদার। প্রতীকী ছবি

উত্তর ২৪ পরগণার হাবড়ার বাসিন্দা ওই শিক্ষিকা সম্প্রতি কাজে যোগ দিয়েছিলেন। তার অভিযোগ, ঘটনাটি ঘটেছে গত সোমবার। তার শ্লীলতাহানির সময় হোমের দুই কর্মী ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করে। পরে সেই ভিডিয়ো দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

তাইকন্ডো শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গ্রেফতার হল হোমের ফাদার। ধৃত ফাদারের নাম অরুণ জেভিয়ার রাজ। এই অভিযোগ পাওয়া মাত্রই বুধবার রাতে ওই ফাদারকে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিশ। হোমের আরও দুজন কর্মী এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে বলে অভিযোগ ওই শিক্ষিকার। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উত্তর ২৪ পরগণার হাবড়ার বাসিন্দা ওই শিক্ষিকা সম্প্রতি কাজে যোগ দিয়েছিলেন। তার অভিযোগ, ঘটনাটি ঘটেছে গত সোমবার। তার শ্লীলতাহানির সময় হোমের দুই কর্মী ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করে। পরে সেই ভিডিয়ো দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করা হয় বলে অভিযোগ। ওই দুজনকে দ্রুতই গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ। একজন তদন্তকারী অফিসার জানিয়েছেন, ‘শিক্ষিকার দায়ের করা অভিযোগে আরও যে দুজনের নাম রয়েছে তাদের আমরা জিজ্ঞাসাবাদ করব। অন্যান্য কর্মীদেরও বক্তব্যও রেকর্ড করা হবে।’ পুলিশ জানিয়েছে, শীঘ্রই ম্যাজিস্ট্রেটের সামনে নির্যাতিতার বয়ান বক্তব্য রেকর্ড করা হবে। এছাড়াও, পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু নথি বাজেয়াপ্ত করেছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই এক মহিলার সঙ্গে অশালীন অশালীন আচরণ করার অভিযোগ উঠেছিল খড়গপুরের এক পুলিশ কর্মীর বিরুদ্ধে। ওই মহিলা প্রতিবাদ করলে তার সন্তানদের মারধর করা হয়েছিল বলে অভিযোগ। এরপরেই ওই পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছিল। রাজ্যে একের পর এক ঘটে চলা শ্লীলতহানির ঘটনায় মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি।

বন্ধ করুন