বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Raj Bhavan CC Camera Footage: সামনে এল রাজভবনের সিসি ফুটেজ, কী আছে তাতে? ওসির ঘরে ঢুকলেন মহিলা তারপর কী হল…

Raj Bhavan CC Camera Footage: সামনে এল রাজভবনের সিসি ফুটেজ, কী আছে তাতে? ওসির ঘরে ঢুকলেন মহিলা তারপর কী হল…

বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোস। (PTI Photo) (PTI)

কথা মতোই কাজ হল। কিন্তু শ্লীলতাহানির কিছু কি ইঙ্গিত মিলল সিসি ক্যামেরার ফুটেজে? 

'সাচ কে সামনে।' রাজ্যপাল সিভি আনন্দ বোস কথা দিয়েছিলেন যে তিনি রাজভবনের সিসি ক্যামেরার ফুটেজ জনতার সামনে হাজির করবেন। সেই মতো রাজভবনের তরফে সিসি ক্যামেরার ফুটেজ সামনে আনা হয়েছে। 

যেদিন শ্লীলতাহানি হয়েছে বলে দাবি করা হচ্ছে সেদিনের সিসি ক্যামেরার ফুটেজকে সামনে আনা হয়েছে। প্রায় ১ ঘণ্টা ৯ মিনিটের সেই ফুটেজ। ৫টা ৩২ মিনিট থেকে ৬টা ৪১ মিনিট পর্যন্ত ফুটেজ দেখিয়েছে রাজভবন। সেখানে রাজভবনের মেন গেট ও নর্থ গেটের ক্যামেরার ফুটেজ দেখানো হয়েছে। সেখানকার একটি ফুটেজে দেখা গিয়েছে যিনি অভিযোগ করেছিলেন সেই মহিলা ৫টা বেজে ৩২ মিনিটে পুলিশের একটি রুমে যাচ্ছেন। সেখান থেকে প্রায় ৫টা ৪০মিনিটে তিনি পাশের একটি রুমে যাচ্ছেন। 

একটি ফুটেজে দেখা যাচ্ছে হন্তদন্ত হয়ে ওই তরুণী প্রথমে রাজভবনের ওসির ঘরে যাচ্ছেন। সেখান থেকে বেরিয়ে তিনি অ্যাডিশনাল ওসির ঘরে যান। তবে একটি কনফারেন্স রুমে শ্লীলতাহানি করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছিল। সেখানকার কোনও ফুটেজ অবশ্য় দেওয়া হয়নি বলেই মনে করা হচ্ছে। এমনকী সংবাদমাধ্য়মের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে হেয়ার স্ট্রিট থানার পুলিশ রাজভবনে ঢুকছেন এমন কোনও ছবিও দেখা যায়নি বলেই মনে করা হচ্ছে। তবে সেদিন রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসার কথা ছিল রাজভবনে। সেকারণে পুলিশের তৎপরতা ছিল। কিন্তু প্রশ্ন উঠছে যেখানে শ্লীলতাহানি হয়েছিল বলা হচ্ছে সেখানে কি সিসি ক্যামেরা আদৌ আছে? উত্তর জানা নেই। 

ফুটেজে দেখা গিয়েছে পুলিশের তৎপরতা। কারণ সেখানে সেদিন প্রধানমন্ত্রী আসার কথা ছিল। তবে যে ফুটেজ দেখার জন্য বঙ্গবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সেই ফুটেজ কি দেখা গেল? এই প্রশ্নটা ঘুরছে গোটা বাংলা জুড়েই। 

এদিকে বুধবার রাজভবনের তরফ থেকে একটি নোটিশ ইস্যু করা হয়েছিল সেখানে বলা হয়েছিল, সম্মানীয় রাজ্যপাল একটি প্রোগ্রামের সূচনা করবেন। সেটা হল সাচ কে সামনে। পুলিশ যে সাজানো অভিযোগ তুলেছিল তার বিরুদ্ধে।…রাজ্যপাল সিদ্ধান্ত নিয়েছেন সিসি ফুটেজ বাংলার যে কোনও জনগণ দেখতে পারবেন। কেবলমাত্র রাজনীতিবিদ মমতা আর পুলিশকে এটা দেওয়া হবে না। কারণ তারা যে অবস্থান নিয়েছেন। এটা পাবলিক ডোমেনে থাকবে।

যারা এই পুরো সিসি ফুটেজ চান তাঁরা মেল করতে পারেন। এরপর দুটি মেল আইডি দেওয়া হয়েছিল। 

adcrajbhavankolkata@gmail.com

governor-wb@nic.in

এখানে মেল করতে পারেন। অথবা রাজভবনের পিপিএক্স ফোন করতে পারেন। সেই নম্বরটি হল PBX 033-22001641

প্রথম ১০০জন আবেদনকারী এই সিসি ফুটেজ দেখতে পাবেন। আপনিও প্রয়োজনে এখানে মেল করতে পারেন। মেল করলেই পেয়ে যাবেন রাজভবনের সিসি ফুটেজ। ৯ মে বেলা ১১টা ৩০ থেকে এর সময়সীমা চালু করা হচ্ছে। এমনটাই উল্লেখ করা হয়েছিল এই নোটিশে। এরপর বড় স্ক্রিনে সেই ফুটেজ দেখানোও হয়। তবে আগেই বলা হয়েছিল এই শ্লীলতাহানির অভিযোগ মিথ্যে। সত্যি সামনে আসবেই। সেই সঙ্গেই পুলিশ ও রাজনীতিবিদ মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ফুটেজ দেওয়া হবে না বলে আগেই বলা হয়েছিল। 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে তৃতীয় কারো আগমন! বাগদানের পরও ঘরবাঁধার স্বপ্ন চুরমার সুস্মিতার, জানালেন অনির্বাণ বাংলার ছায়া নাগপুরে, কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৬, আহত ৮ সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

T20 WC 2024

সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.