বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিউ টাউনে দেড় কোটির ফ্ল্যাট, একাধিক গ্যারাজ রাজু সাহানির
রাজু সাহানি। ফাইল ছবি

নিউ টাউনে দেড় কোটির ফ্ল্যাট, একাধিক গ্যারাজ রাজু সাহানির

  • ওদিকে সিবিআই সূত্রে জানা গিয়েছে, নিউ টাউনের ওই আবাসনে রাজু সাহানি ১,৮০০ বর্গফুটের একটি ফ্ল্যাট রয়েছে। তবে সেই ফ্ল্যাটে ইন্টেরিয়র ডেকরেশনের কাজ চলছে। তাই অন্য একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন রাজু।

চিটফান্ড মামলায় শুক্রবার গ্রেফতার হয়েছেন হালিশহর পুরসভার তৃণমূলি পুরপ্রধান রাজু সাহানি।তাঁর হালিশহরের রিসর্ট ও নিউ টাউনের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৮০ লক্ষ টাকা ও ১টি বেআইনি দেশি পিস্তল। সূত্রের খবর, নিউ টাউনের সেই ফ্ল্যাটেরই দাম দেড় কোটি টাকা।

বর্ধমান সন্মার্গ চিটফান্ডের থেকে বিপুল পরিমাণ প্রোটেকশন মানি নেওয়ার অভিযোগ রয়েছে রাজু সাহানির বিরুদ্ধে। সঙ্গে তাইল্যান্ডে তাঁর নামে পাওয়া গিয়েছে ব্যাঙ্ক অ্যাকাউন্ট। যে অ্যাকাউন্টের মাধ্যমে চিটফান্ডের টাকা বিদেশে পাচার হয়েছে বলে অভিযোগ। সিবিআইয়ের দাবি, রাজু সাহানিকে জেরা করলে কোন কোন প্রভাবশালীর কাছে টাকা গিয়েছে তা জানা যাবে।

বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী হয়েছেন ২ বার, ত্রাসের পরিবেশ কায়েম করেছিলেন রাজু সাহানি

ওদিকে সিবিআই সূত্রে জানা গিয়েছে, নিউ টাউনের ওই আবাসনে রাজু সাহানি ১,৮০০ বর্গফুটের একটি ফ্ল্যাট রয়েছে। তবে সেই ফ্ল্যাটে ইন্টেরিয়র ডেকরেশনের কাজ চলছে। তাই অন্য একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন রাজু। মাঝেমাঝেই কলকাতা গেলে ওই ফ্ল্যাটেই রাত্রিযাপন করেন তিনি। গোয়েন্দাদের অনুমান ফ্ল্যাটটির দাম প্রায় ১.৫ কোটি টাকা। সঙ্গে ওই আবাসনে রাজু সাহানির ২টি পার্কিং স্পেস ভাড়া নেওয়া আছে বলেও জানা গিয়েছে। সেগুলিরও দাম কয়েক লক্ষ টাকা করে।

তৃণমূল যদিও রাজু সাহানিকে এখনই দোষী মানতে নারাজ। তাদের দাবি, রাজু সাহানির পরিবারের পুরনো ব্যবসা রয়েছে। ফলে টাকা কোথা থেকে এসেছে তা এখনই বলা সম্ভব নয়।

 

বন্ধ করুন