বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ম্যাটাডোর ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল, হেস্টিংসে পথদুর্ঘটনায় আহত ১৯
পথদুর্ঘটনায় উল্টে যাওয়া ম্যাটাডোর। নিজস্ব ছবি।

ম্যাটাডোর ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল, হেস্টিংসে পথদুর্ঘটনায় আহত ১৯

  • জানা গিয়েছে, তীব্র গতিতে গাড়ি ছিল বলেই এই দুর্ঘটনা ঘটেছে। নিয়ন্ত্রণ হারিয়ে ম্যাটাডোরটি ডিভাইডারে ধাক্কা মারলে উল্টে যায়। তাতেই যাত্রীরা আহত হন। দুর্ঘটনার পরই গাড়ি ছেড়ে পালিয়ে যান চালক। আহতদের পরিবার সূত্রে খবর, এখনও পর্যন্ত হাসপাতালের চিকিৎসকরা তাদের সঙ্গে দেখা করতে দেননি।

কলকাতায় আবার পথদুর্ঘটনা ঘটল রবিবার। বেপরোয়া গতির জেরে দুর্ঘটনা ঘটেছে বলে খবর। বিসর্জন থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ম্যাটাডোর। এমনকী সরাসরি ধাক্কা মারে ডিভাইডারে। আজ, রবিবার হেস্টিংসে এই দুর্ঘটনা ঘটেছে। তার জেরে আহত হয়েছেন ১৯ জন। আহতদের এসএসকেএমে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থা দু’‌জনের। তবে ম্যাটাডোরের চালক পলাতক।

ঠিক কী ঘটেছে হেস্টিংসে?‌ স্থানীয় সূত্রে খবর, রবিবার সাতসকালে এই দুর্ঘটনা ঘটে। হেস্টিংসের জুবলি লাইনের কাছে ম্যাটাডোর দুর্ঘটনা ঘটে। প্রথমে ম্যাটাডোর নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। তারপর উলটে যায়। তাতেই ১৯ জন আহত হন। তাদের এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন পাঁচজন মহিলা এবং দু’‌জন শিশুও। বাকিরা পুরুষ।

পুলিশের ভূমিকা কী ছিল?‌ পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনার পর হেস্টিংস থানার পুলিশ আহতদের হাসপাতালে নিয়ে আসে। দুর্ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। হাসপাতালেও মোতায়েন রয়েছে পুলিশ। আহতদের পরিবারকেও খবর দেওয়া হয়েছে। আহতরা সকলেই পটারি রোডের বাসিন্দা। পাড়ার রক্ষাকালী পুজো ছিল। সেটা বিসর্জন করতে বেরিয়ে পথে দুর্ঘটনা ঘটে।

জানা গিয়েছে, তীব্র গতিতে গাড়ি ছিল বলেই এই দুর্ঘটনা ঘটেছে। নিয়ন্ত্রণ হারিয়ে ম্যাটাডোরটি ডিভাইডারে ধাক্কা মারলে উল্টে যায়। তাতেই যাত্রীরা আহত হন। দুর্ঘটনার পরই গাড়ি ছেড়ে পালিয়ে যান চালক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। আহতদের পরিবার সূত্রে খবর, এখনও পর্যন্ত হাসপাতালের চিকিৎসকরা তাদের সঙ্গে দেখা করতে দেননি।

বন্ধ করুন