বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌‘‌আর চাপ সহ্য করতে পারছি না’‌, স্ত্রীকে মেসেজ লেখার পর স্বামীর দেহ মিলল সিটি সেন্টারে

‌‘‌আর চাপ সহ্য করতে পারছি না’‌, স্ত্রীকে মেসেজ লেখার পর স্বামীর দেহ মিলল সিটি সেন্টারে

যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ।

চন্দনের স্ত্রী পুলিশকে জানান, অন্য সংস্থা থেকে এসে নতুন এই সংস্থায় যোগ দিলেও তাঁর স্বামীকে চাপের মুখে পড়তে হচ্ছিল। নিয়মিত কাজ তাঁকে দেওয়া হচ্ছিল না। তাই নিয়ে হতাশা হয়ে পড়েছিলেন চন্দন। রবিবার সংস্থার অন্য কর্মীদের সঙ্গে চন্দন যে সিটি সেন্টারে যাবেন সেটা স্ত্রীকে ফোন করে জানিয়ে ছিলেন।

আজ, রবিবার সল্টলেকের সিটি সেন্টার ওয়ানের নীচ থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। আত্মহত্যা নাকি খুন?‌ উঠেছে প্রশ্ন। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইভেন্ট ম্যানেজম্যান্ট কোম্পানিতে কর্মরত ছিলেন ওই যুবক। সিটি সেন্টার ওয়ানের চারতলা থেকে তিনি পড়ে যান। আর সেখানেই তাঁর মৃত্যু হয়। মুখে সবাই এই কথা বললেও নেপথ্যে অন্য কোনও ঘটনা আছে বলে মনে করছে পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ এদিকে পুলিশ সূত্রে খবর, নিহত ওই যুবকের নাম চন্দন মণ্ডল। মারা যাওয়ার আগে যুবক চন্দন তাঁর স্ত্রীকে মেসেজ করেছিলেন। এমনকী তাঁদের সন্তানকে নিয়ে সাবধানে থাকার পরামর্শ দিয়েছিলেন। তাই তিনি সিটি সেন্টারের চার তলা থেকে পড়ে গিয়ে মারা যাওয়ার বিষয়টি মিলছে না। হয় এটি আত্মহত্যার ঘটনা। না হয় নেপথ্যে অন্য কিছু আছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। ওখানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তখনই বোঝা যাবে আসল ঘটনা ঠিক কী।

ঠিক কী মেসেজ লেখেন স্ত্রীকে?‌ ইতিমধ্যেই চন্দন মণ্ডলের মৃত্যু নিয়ে রহস্য দানা বেঁধেছে। চন্দনের স্ত্রী পুলিশকে জানিয়েছেন, আজ রবিবার সকালে তাঁকে একটি মেসেজ করে স্বামী লেখেন, ‘‌আর চাপ সহ্য করতে পারছি না।’‌ আবার সন্তানকে নিয়ে সাবধানে থাকার পরামর্শও স্ত্রীকে দেন চন্দন। সুতরাং অসাবধানে পড়ে গিয়ে মারা গিয়েছেন চন্দন এটা মেনে নিতে রাজি নন স্ত্রী। এটি আত্মহত্যার ঘটনা কিনা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই সংস্থার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের একাংশ স্বামীর উপর মানসিক চাপ তৈরি করেছিলেন বলে দাবি মৃতের স্ত্রী। ওই ম্যানেজমেন্ট সংস্থার কর্তা বিষ্ণু মুচ্ছলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন মৃত যুবকের পরিবার।

আরও পড়ুন:‌ পাহাড়ে এবার বিপুল টাকা দেওয়ার ছাড়পত্র দিল কেন্দ্র, কোন খাতে হচ্ছে লক্ষ্মীলাভ?

আর কী জানা যাচ্ছে?‌ অন্যদিকে চন্দনের স্ত্রী পুলিশকে জানান, অন্য সংস্থা থেকে এসে নতুন এই সংস্থায় যোগ দিলেও তাঁর স্বামীকে চাপের মুখে পড়তে হচ্ছিল। নিয়মিত কাজ তাঁকে দেওয়া হচ্ছিল না। তাই নিয়ে হতাশা হয়ে পড়েছিলেন চন্দন। রবিবার সংস্থার অন্য কর্মীদের সঙ্গে চন্দন যে সিটি সেন্টারে যাবেন সেটা স্ত্রীকে ফোন করে জানিয়ে ছিলেন। আর কিছুক্ষণ পরই তিনি খবর পান, সিটি সেন্টারের চার তলা থেকে পড়ে গিয়ে তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। তাই মনে হচ্ছে চন্দনকে ধাক্কা মেরে উপর থেকে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। পরিবার এবং অফিসের লোকজনকে পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR তমলুক - কাঁথিতে জয়ের ব্যাপারে প্রত্যয়ী শুভেন্দু, বদলা কি এবার অধরাই থাকবে মমতার? সাগরে জন্ম ঘূর্ণিঝড় রেমালের! ক্যানিংয়ের কতদূরে? ২১ ঘণ্টা বিমান চলবে না কলকাতায়

Latest IPL News

Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.