বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sandeshkhali Update: নিখোঁজ TMC নেতা শিবুর অভিযোগে প্রাক্তন CPIM বিধায়ক নিরাপদকে গ্রেফতার করল পুলিশ

Sandeshkhali Update: নিখোঁজ TMC নেতা শিবুর অভিযোগে প্রাক্তন CPIM বিধায়ক নিরাপদকে গ্রেফতার করল পুলিশ

নিরাপদ সরদার

ওদিকে নিরাপদবাবুকে আটক করা হয়েছে বলে খবর পেয়েই বাঁশদ্রোণী থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন সিপিএম কর্মী সমর্থকরা। নিরাপদবাবুকে থানা থেকে বের করার সময় তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

সন্দেশখালিতে গণরোষের শিকার তৃণমূল নেতা শিবু হাজরার অভিযোগের ভিত্তিতে সেখানকার প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সরদারকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। রবিবার তাঁকে থানায় ডেকে এনে গ্রেফতার করে বাঁশদ্রোণী থানার পুলিশ। ওদিকে নিরাপদ সরদারকে সন্দেশখালি নিয়ে যাওয়ার জন্য থানা থেকে বের করলে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন বাম কর্মী - সমর্থকরা। তৃণমূলের নির্দেশে দলদাস পুলিশ অকারণে নিরাপদবাবুকে গ্রেফতার করেছে বলে দাবি সিপিএমের।

এদিন সকাল ১০টা নাগাদ নিরাপদবাবুর বাঁশদ্রোণীর ভাড়া বাড়িতে পুলিশ পরিচয়ে হাজির হয় কয়েকজন যুবক। নিরাপদবাবুকে তাঁরা জানান, থানার বড়বাবু ডাকছেন। থানায় যাওয়ার পর অন্তত আড়াই ঘণ্টা কেন তাঁকে ডেকে পাঠানো হয়েছে তা নিরপদবাবুকে জানানো হয়নি। বেলা ৩টে নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়। এর পর তাঁকে সন্দেশখালি নিয়ে যাওয়ার প্রস্তুতি শুরু করে পুলিশ। ওদিকে নিরাপদবাবুকে আটক করা হয়েছে বলে খবর পেয়েই বাঁশদ্রোণী থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন সিপিএম কর্মী সমর্থকরা। নিরাপদবাবুকে থানা থেকে বের করার সময় তুমুল বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। থানা থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমকে নিরাপদবাবু বলেন, ‘তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে সন্দেশখালির মানুষ সংঘবদ্ধ প্রতিরোধ গড়ে তুলবে।’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্দেশখালির তৃণমূল নেতা শিবু হাজরার অভিযোগের ভিত্তিতে নিরাপদ সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

সিপিএম নেতাদের প্রশ্ন, যে শিবু হাজরার বিরুদ্ধে লক্ষ লক্ষ মানুষ অভিযোগ করছে, তাকে গ্রেফতার না করে তার অভিযোগের ভিত্তিতে প্রাক্তন সিপিএম বিধায়ককে গ্রেফতার করা হল কেন? সন্দেশখালিতে গণঅভ্যুত্থানের সময় নিরাপদবাবু সেখানে ছিলেন না। বাঁশদ্রোণী থানার সামনে বিক্ষোভে যোগদান করেন সিপিএমের রাজ্য সম্পাদক সেলিমও। তিনি বলেন, নিরাপদ সরদারকে গ্রেফতারির প্রতিবাদে রাজ্য জুড়ে পথে নামবে সিপিএম।

 

বাংলার মুখ খবর

Latest News

মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর বজরংবলীর আশীর্বাদ পেতে চাইলে বড় মঙ্গল উপলক্ষে বাড়িতে আনুন এই ৪ বিশেষ জিনিস কারা বিনিয়োগ থেকে লাভ পাবেন, কাদের সম্পর্ক হবে দৃঢ়, দেখুন সাপ্তাহিক রাশিফল শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! এবার শ্রীদেবীর প্রিয় জায়গায় জাহ্নবী

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.