বাড়ি > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে ফিরলেন সারদাকাণ্ডে অভিযুক্ত কুণাল ঘোষ, দলের মুখপাত্র করলেন মমতা
সারদাকাণ্ডে তখন জেলবন্দি কুণাল
সারদাকাণ্ডে তখন জেলবন্দি কুণাল

তৃণমূলে ফিরলেন সারদাকাণ্ডে অভিযুক্ত কুণাল ঘোষ, দলের মুখপাত্র করলেন মমতা

  • মঙ্গলবার তৃণমূলের তরফে রাজ্যস্তরে ২২ জন ও কেন্দ্রীয় স্তরে ১২ জন মুখপাত্রের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কুণাল ছাড়াও নাম রয়েছে অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের।

বহিষ্কারের ৭ বছর পর তৃণমূলে ফের আনুষ্ঠানিক অভিষেক হল সারদাকাণ্ডে অন্যতম অভিযুক্ত প্রাক্তন সাংসদ কুণাল ঘোষের। মঙ্গলবার তৃণমূলের তরফে রাজ্য ও কেন্দ্রীয় স্তরের মুখপাত্রদের তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে রাজ্যের অন্যতম মুখপাত্র করা হয়েছে সারদা মিডিয়ার একদা সিইও কুণাল ঘোষকে। বলে রাখি, মূলত সংবাদমাধ্যমে বিবৃতি দেওয়া টেলিভিশন চ্যানেলে বিতর্কে অংশ নিতে হয় এই মুখপাত্রদের। 

মঙ্গলবার তৃণমূলের তরফে রাজ্যস্তরে ২২ জন ও কেন্দ্রীয় স্তরে ১২ জন মুখপাত্রের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কুণাল ছাড়াও নাম রয়েছে অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের। সম্প্রতি তৃণমূলের রদবদলে ২ জনই কোনও সাংগঠনিক পদ পাননি। 

২০১৩ সালে সারদাকাণ্ডে নাম জড়ানোর পর কুণালকে দল থেকে বহিষ্কার করেছিল তৃণমূল। তাঁকে ৬ বছরের জন্য বহিষ্কার করেছিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সেই কুণাল জেল থেকে ছাড়া পাওয়ার কিছুদিন পর ফের তৃণমূল নেতৃত্বের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন। তার পর তৃণমূলের নানা কর্মসূচিতেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি শ্যামবাজারে ২১ জুলাইয়ের মঞ্চে দেখা মিলেছিল কুণাল ঘোষের।

 

বন্ধ করুন