বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভালো আছেন ‘দাদা’, স্বস্তির খবর দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়
হাসপাতালে ডোনা গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)
হাসপাতালে ডোনা গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)

ভালো আছেন ‘দাদা’, স্বস্তির খবর দিলেন ডোনা গঙ্গোপাধ্যায়

  • অ্যাঞ্জিওপ্লাস্টির পর শনিবার রাতে সৌরভের সঙ্গে হাসপাতালেই ছিলেন ডোনা।

শেষ কয়েকটা দিন মানসিকভাবে প্রবল ধকলের মধ্যে দিয়ে কেটেছে। উদ্বেগও নেহাত কম ছিল না। অবশেষে চিকিৎসকদের থেকে কিছুটা স্বস্তির খবর পেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা। তারই ভিত্তিতে জানালেন, এখন ভালো আছেন ‘দাদা’।

গত শনিবার জিম করার সময় অস্বস্তি হচ্ছিল সৌরভের। সঙ্গে সঙ্গে সৌরভের ব্যক্তিগত চিকিৎসক সপ্তর্ষি বসুকে ফোন করেছিলেন ডোনা। তাঁর পরামর্শে দ্রুত ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টকে নিয়ে হাসপাতালে আসেন। ‘গোল্ডেন আওয়ার’-এর জন্য সৌরভের বিপদের মাত্রা অনেকটা কম হয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। অ্যাঞ্জিওপ্লাস্টির পর শনিবার রাতে সৌরভের সঙ্গে হাসপাতালেই ছিলেন ডোনা। ছিলেন মেয়ে সানা। রবিবারও হাসপাতালে ছিলেন সৌরভ-পত্নী।

ইতিমধ্যে হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌরভের যে দুটি ধমনীতে ব্লকেজ আছে, তাতে বাইপাস সার্জারি না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাতে স্টেন্ট বসানো হবে। তারইমধ্যে সোমবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌরভের শারীরিক অবস্থা নিয়ে পরবর্তী পদক্ষেপ কী করা হবে, তা নিয়ে আজ সকাল ১১ টা ৩০ মিনিটে আলোচনায় বসবে ন'সদস্যের মেডিক্যাল বোর্ড। আগামিকাল (মঙ্গলবার) সকাল ন'টায় সৌরভকে দেখতে আসবেন চিকিৎসক দেবী শেট্টি। তারপর সৌরভের পরবর্তী অ্যাঞ্জিওপ্লাস্টির দিনক্ষণ ঠিক হতে পারে বলে সূত্রের খবর।

হাসপাতাল সূত্রের খবর, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন সৌরভ। তবে হাসপাতালেই স্টেন্ট বসানো হলে আরও সপ্তাহখানেক হাসপাতালে থাকতে হবে। তারপর দু'তিন সপ্তাহ টানা বিশ্রামে থাকতে হবে। সেই বিশ্রাম-পর্ব কাটিয়ে আবারও নিজের দৈনন্দিন কাজ শুরু করতে পারবেন সৌরভ। অর্থাৎ এক মাসের মধ্যে সৌরভ আবারও স্বমহিমায় ফিরবেন বলে আশা হাসপাতাল কর্তৃপক্ষের।

বন্ধ করুন