বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Scam: সব সম্পত্তি শ্বশুরের, বিদেশ থেকে ফিরে আয়কর দফতরকে বয়ান দিলেন পার্থর জামাই

SSC Scam: সব সম্পত্তি শ্বশুরের, বিদেশ থেকে ফিরে আয়কর দফতরকে বয়ান দিলেন পার্থর জামাই

পার্থ চট্টোপাধ্যায়। প্রতীকি ছবি

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে কলকাতায় ফিরে আয়কর দফতরের কাছে বয়ান রেকর্ড করতে গিয়েছিলেন কল্যাণবাবু। এর পর আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, কল্যাণবাবু জানিয়েছেন, তাঁর নামে যে সম্পত্তি রয়েছে তার মালিক আসলে শ্বশুরমশাই পার্থ চট্টোপাধ্যায়।

নিয়োগ দুর্নীতির মূল পাণ্ডা পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি তাঁর কোনও আত্মীয়কে। বাবার গ্রেফতারি নিয়ে দীর্ঘ দেড় বছরেও মেয়ে সোহিনীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এরই মধ্যে পার্থর বিপদ আরও বাড়িয়ে দিলেন জামাই কল্যাণ ভট্টাচার্য। জানালেন, তাঁর নামে যা সম্পত্তি রয়েছে, তার মালিক আসলে শ্বশুর পার্থ চট্টোপাধ্যায়। প্রভাব খাটিয়ে ওই বেনামি সম্পত্তি করেছেন তিনি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে কলকাতায় ফিরে আয়কর দফতরের কাছে বয়ান রেকর্ড করতে গিয়েছিলেন কল্যাণবাবু। এর পর আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, কল্যাণবাবু জানিয়েছেন, তাঁর নামে যে সম্পত্তি রয়েছে তার মালিক আসলে শ্বশুরমশাই পার্থ চট্টোপাধ্যায়। নিজের প্রভাব খাটিয়ে বেনামে সম্পত্তি করেছে পার্থ। এই সম্পত্তির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

শুধু তাই নয়, নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের জামাইবাবু কল্যাণ ধরের বয়ানও গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে আয়কর বিভাগ। তাঁর নামেও বেনামি সম্পত্তি কেনা হয়েছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

২০১৭ সালের জুলাইয়ে পত্মীবিয়োগ হয় পার্থ চট্টোপাধ্যায়ের। তখন তিনি শিক্ষামন্ত্রী। পার্থর মেয়ে সোহিনী মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী। ২০২২ সালের জুলাইয়ে নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার হয় পার্থ। তদন্তে উঠে আসে, বারুইপুরে মেয়ের নামে একটি বাগানবাড়ি কিনেছিলেন পার্থ। সেখানে আবার মাঝে মাঝে বেড়াতে যেতেন অর্পিতাকে নিয়ে। পার্থর গ্রেফতারির পর থেকে আজ পর্যন্ত তার পরিবারের কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সংবাদমাধ্যমের সামনে আসেননি মেয়ে সোহিনী। তারই মধ্যে জামাইয়ের এই বয়ানে প্রশ্ন উঠছে, তবে কি পার্থর পাশে নেই তার পরিবার?

 

বাংলার মুখ খবর

Latest News

নববর্ষের মিড–ডে মিলে বড় চমক, পড়ুয়াদের পাতে পড়বে ফ্রায়েড রাইস–মাংস, আর কী? JU-এর ছাত্রীকে ধর্ষণে তদন্ত কমিটি গঠন, রিপোর্ট চাইল উচ্চশিক্ষা দফতর ভোটের আগে বারাকপুরে তৃণমূলে ফের ভাঙন, BJPতে ফিরলেন কাউন্সিলরের স্বামী ‘PM জেলে যাবেন’ মন্তব্যে সমালোচনা হতেই অস্বীকার মিসার, বললেন ‘বিকৃত করা হয়েছে’ RAW-এর হাতে মৃত্যু ২০ পাক জঙ্গির? জল্পনার মাঝে জয়শঙ্কর বললেন,'নিময় মানা যায় না…' পরিবারের মধ্যে ভুল বোঝাবুঝি, হার্দিকের অভিযোগ নিয়ে আদালতে দাবি সৎ ভাইয়ের নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ আলিপুরের হস্টেলে আত্মঘাতী খড়্গপুরের পড়ুয়া, ছাত্রীর সুইসাইড নোটে বিস্ফোরক তথ্য দল বেঁধে মেয়ে দেখতে গিয়ে বিয়েতে নারাজ, পাত্রীপক্ষের মারে মৃত্যু ছেলের জামাইবাবুর

Latest IPL News

নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.