বাংলা নিউজ > বায়োস্কোপ > পিত্তনালীর ক্য়ানসার, ৭৪ বছর বয়সে প্রয়াত 'গেম অফ থ্রোনস' অভিনেতা ইয়ান গেলডার

পিত্তনালীর ক্য়ানসার, ৭৪ বছর বয়সে প্রয়াত 'গেম অফ থ্রোনস' অভিনেতা ইয়ান গেলডার

প্রয়াত ইয়ান গেলডার।

এইচবিওর সুপারহিট সিরিজ 'গেম অব থ্রোনস'-এ কেভান ল্যানিস্টার চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা ইয়ান গেলডার ৭৪ বছর বয়সে মারা গিয়েছেন।

এইচবিও'র সিরিজ 'গেম অব থ্রোনস'-এ কেভান ল্যানিস্টার চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা ইয়ান গেলডার ৭৪ বছর বয়সে মারা গিয়েছেন। গেলডারের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার স্ত্রী বেন ড্যানিয়েলস, যিনি সোশ্যাল মিডিয়ায় হৃদয়বিদারক সংবাদটি শেয়ার করে নেন।

ইনস্টাগ্রামে এক পোস্টে ড্যানিয়েলস গভীর শোক প্রকাশ করে লিখেছেন, ‘আমার হৃদয় লাখ লাখ টুকরো হয়ে গিয়েছে। অত্যন্ত বেদনার সঙ্গে জানাচ্ছি, আমার প্রিয় স্বামী ও জীবনসঙ্গী ইয়ান গেলডারের মৃত্যুর খবর।’ ড্যানিয়েলস জানিয়েছেন যে, গেলডার গত বছরের ডিসেম্বর মাস থেকে পিত্তনালী-র ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন এবং তাঁর মৃত্যু এল বড়ই দ্রুত।

আরও পড়ুন: ‘কোনওদিন মুখ ফুটে বলেনি…’! দ্বাদশে ৯৮ শতাংশ, মেয়ের সাফল্য কীভাবে উদযাপন করলেন শ্রীলেখা

আরও পড়ুন: বড়-বড় চুল ঢেকে দিচ্ছে চোখ! আইবুড়ো ভাত খেলেন কৌশাম্বি-র আদৃত, কী ছিল মেনুতে?

দেখুন সেই পোস্ট-

এই পোস্টে গেলডারের সঙ্গে তাঁর তিন দশকের দীর্ঘ সম্পর্কের কথাও লিখলেন ড্যানিয়েলস। গেলডারের দয়া, উদারতা এবং অবিচল ভালোবাসার উল্লেখ করেছেন এই পোস্টে। 

আরও পড়ুন: সৃজিতের ছবি থেকে অনির্বাণ বাদ, ঢুকে পড়লেন পরমব্রত-আদৃত! এই ছবির নায়িকা কে

আরও পড়ুন: আন্দ্রে রাসেলের মিউজিক ভিডিয়ো 'লড়কি তু কামাল কি'! KKR-এর তারকা তুললেন ঝড়

‘তিনি ছিলেন সবচেয়ে দয়ালু, সবচেয়ে উদার, প্রফুল্ল এবং প্রেমময় মানুষ৷ তিনি একজন চমৎকার অভিনেতা ছিলেন এবং তাঁর সঙ্গে যারা কাজ করেছেন, প্রত্যেকেই তার বড় মনের পরিচয় পেয়েছেন। আমি সত্যিই জানি না আমি তাকে ছাড়া আমি কী করব। তিনি তার কঠিন অসুস্থতার সঙ্গে এমন সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেছিলেন! তিনি অসাধারণ ছিল এবং খুব মিস করব তাঁকে। আমি তাঁকে হাসপাতাল থেকে বের করে আনার পরে এই ছবিটি ক্রিসমাসের সময় তোলা হয়েছিল এবং যদিও তিনি সেখানে সবচেয়ে খারাপ তিন সপ্তাহের মধ্যে দিয়ে গিয়েছিলেন। কিন্তু আপনারা তাও দেখতে পারছেন কতটা আনন্দ ও ভালোবাসা তাঁর চোখেমুখে। আমার মিষ্টি চিয়ান্নি ভালোভাবে বিশ্রাম নিন।’, লিখেছেন গেলডার-পত্নী।

সহকর্মী অভিনেতা এবং বিনোদন দনুয়ার সহকর্মীরা শ্রদ্ধা জানান প্রয়াত অভিনেতাকে। সবারই মন ভারাক্রান্ত ইয়ান গেলডারের মৃত্যুতে। এক অনুরাগী লিখলেন, ‘হে পরম পিতা! ওঁর আত্মার সান্তি হোক।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘ভালো থাকুক চির ঘুমের দেশে।’ তৃতীয়জন লিখলেন, ‘আপনাকে ধন্যবাদ, যেভাবে সেবা করেছে ইয়ান গেলডারের। ভগবান আপনাকে শক্তি দিক।’

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.