বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কিম জং উনের একমাত্র প্রতিদ্বন্দী মমতা, দাবি সুকান্ত মজুমদারের
সুকান্ত মজুমদার।
সুকান্ত মজুমদার।

কিম জং উনের একমাত্র প্রতিদ্বন্দী মমতা, দাবি সুকান্ত মজুমদারের

  • এর পরই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘পৃথিবীর ২টো জায়গার তুলনা করা যায়। একটা উত্তর কোরিয়া আরেকটা পশ্চিমবঙ্গ।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উত্তর কোরিয়ার স্বৈরশাসক কিম জং উনের সঙ্গে তুলনা করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সোমবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে একথা বলেন তিনি। এদিন সাংবাদিকদের প্রশ্নে সুকান্তবাবু বলেন, ত্রিপুরায় নয় পশ্চিমবঙ্গে জঙ্গলরাজ চলছে।

ত্রিপুরায় তৃণমূল নেতাদের ওপর হামলার অভিযোগ তুলে সোমবার সেখানে জঙ্গলরাজ চলছে বলে দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে প্রশ্নের জবাবে সুকান্তবাবু বলেন, ‘ত্রিপুরায় নয়, পশ্চিমবঙ্গে জঙ্গলরাজ চলছে।’ এর পরই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘পৃথিবীর ২টো জায়গার তুলনা করা যায়। একটা উত্তর কোরিয়া আরেকটা পশ্চিমবঙ্গ। কিম জং উনকে যদি কেউ চ্যালেঞ্জ করতে পারেন তাহলে তিনি আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী।’

এদিন বিজেপির রাজ্য সদর দফতরের সামনে তৃণমূলের বিক্ষোভে ক্ষোভ প্রকাশ করে সুকান্তবাবু বলেন, এই ধরণের বিক্ষোভ গণতন্ত্রের পক্ষে ক্ষতিকর। সারা দেশে কোথাও এরকম বিক্ষোভের নজির নেই। এই সব করে নিজেদের বিপদ নিজেরা ডাকছে তৃণমূল। আমরা এর প্রতিবাদে বিক্ষোভ দেখাবো, তবে তৃণমূল পার্টি অফিসের সামনে নয়।

 

বন্ধ করুন