বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টিকিয়াপাড়া শান্তিপূর্ণ এলাকা, পুলিশের ওপর হামলা পরিকল্পিত: জেলা তৃণমূল সভাপতি
ফাইল ছবি
ফাইল ছবি

টিকিয়াপাড়া শান্তিপূর্ণ এলাকা, পুলিশের ওপর হামলা পরিকল্পিত: জেলা তৃণমূল সভাপতি

  • সঙ্গে তিনি জানিয়েছেন, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে পুলিশ।

টিকিয়াপাড়ায় পুলিশের ওপর হামলার ঘটনা পূর্বপরিকল্পিত। এমনটাই দাবি করলেন রাজ্যের মন্ত্রী তথা হাওড়া জেলা তৃণমূল সভাপতি অরূপ রায়। সঙ্গে তিনি জানিয়েছেন, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে পুলিশ।

বুধবার অরূপ রায় সাংবাদিকদের বলেন, ‘টিকিয়াপাড়া শান্তিপূর্ণ এলাকা। সেখানে পূর্বপরিকল্পতিভাবে পুলিশের ওপর হামলা হয়েছে। টিকিয়াপাড়ার মতো শান্তিপূর্ণ এলাকায় এই ধরনের ঘটনা অনভিপ্রেত।’

মঙ্গলবার বিকেলে হাওড়ায় টিকিয়াপাড়ায় লকডাউন ভেঙে রাস্তায় বেরনো মানুষকে সরাতে গিয়ে আক্রান্ত হয় পুলিশ। পুলিশকর্মীদের লক্ষ্য করে ইট ছোড়ে উন্মত্ত জনতা। ছোড়া হয় বোতলও। ঘটনার পর এলাকায় মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী। রাতভর তল্লাশি চালিয়ে আটক করা হয়েছে ১৪ জনকে। তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ওই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে মঙ্গলবারই টুইট করেছিল পশ্চিমবঙ্গ পুলিশ। সেই টুইট রিটুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টিকিয়াপাড়ার ঘটনার নিন্দা করেছেন জেলার আরেক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে তাতে তৃণমূলকে আক্রমণ করতে ছাড়েনি বিজেপি।

মঙ্গলবারের ঘটনার ভিডিয়ো থেকে নেওয়া একটি স্থিরচিত্র প্রকাশ করে বিজেপি আইটি সেলের সভাপতি অমিত মালব্য টুইটে লিখেছেন, ‘যে গরু দুধ দেয় তার লাথিও খেতে হবে। বছরখানেক আগেকার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় সেই উক্তি... তবে লাথিটা হজম করতে হচ্ছে করোনা সংকটের মধ্যে দায়িত্বে থাকা একজন পুলিশকর্মীকে।’


বন্ধ করুন