বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপি নেতা শোভনের বাড়িতে তৃণমূল বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, জল্পনা তুঙ্গে
বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি
বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি

বিজেপি নেতা শোভনের বাড়িতে তৃণমূল বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, জল্পনা তুঙ্গে

  • বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির তৃণমূল বিধায়ক ও দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ। রাজ্য রাজনীতিতে নতুন করে শুরু জল্পনা।

‌বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির তৃণমূল বিধায়ক ও দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ। রাজ্য রাজনীতিতে নতুন করে শুরু জল্পনা। মঙ্গলবার সন্ধেয় গোলপার্কে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার ও দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আবু তাহের। প্রায় ২ ঘণ্টা ধরে চলে তাঁদের বৈঠক।

স্বাভাবিকভাবেই নির্বাচনের আগে এই সাক্ষাতকে ঘিরে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। তুঙ্গে উঠেছে জল্পনা। যদিও দীপক হালদার বা আবু তাহের দু’‌জনেরই দাবি, ব্যক্তিগত কারণেই এদিন তাঁরা দেখা করেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে। তাঁরা আরও জানান, শোভনের জন্য এদিন তাঁরা নিয়ে এসেছিলেন জয়নগরের মোয়া।

২৭ ডিসেম্বর ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় দেখা মেলেনি ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদারের। তাঁর গতিবিধি নিয়ে রাজ্যের শাসকদলের ভেতরে কয়েকদিন ধরেই গুঞ্জন তৈরি হচ্ছিল। আর এদিন সন্ধেয় গোলপার্কে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে তাঁর সঙ্গে ঘণ্টা দুয়েকের বৈঠক সেই জল্পনাকেই আরও তীব্র করল। একইসঙ্গে এদিনের বৈঠকে ছিলেন দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের জনস্বাস্থ্য দফতরের কর্মাধ্যক্ষ আবু তাহের ও আরও ২ স্থানীয় স্তরের নেতা।

সূত্রের খবর, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দক্ষিণ ২৪ পরগনার সামগ্রিক সাংগঠনিক বিষয় নিয়ে এদিন আলোচনা করেন দীপক হালদার, আবু তাহেররা। এই বৈঠকটি একেবারেই গোপন রাখা হয়েছিল বলে জানা গিয়েছে। বৈঠক সেরে শোভনের বাড়ি থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমকে দেখে রীতিমতো হকচকিয়ে যান তৃণমূল বিধায়ক ও নেতারা।

শোভনের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে এদিন তৃণমূল বিধায়ক দীপক হালদার বলেন, ‘‌অনেক দিন ধরে আমাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। তার জন্যই এদিন দেখা করতে এসেছিলাম।’‌ বিজেপি–তে তিনি যোগ দেবেন কিনা সে নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি উত্তরে না বলে দিয়েছেন দীপক। যদিও তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে তিনি বলেছেন যে তৃণমূলে থাকা মুসকিল হয়ে যাচ্ছে। অতএব, এদিন শোভনের সঙ্গে বৈঠকের ফলাফল কী তা আগামী কয়েকদিনের মধ্যেই জানা যাবে।

বন্ধ করুন