বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেপরোয়া গতির জেরে উড়ে গিয়ে গাছে ধাক্কা, গাড়ি উলটে ভয়াবহ দুর্ঘটনা রাতের শহরে
সল্টলেক ও কলকাতায় দুটি পৃথক দুর্ঘটনা  (প্রতীকী ছবি)
সল্টলেক ও কলকাতায় দুটি পৃথক দুর্ঘটনা  (প্রতীকী ছবি)

বেপরোয়া গতির জেরে উড়ে গিয়ে গাছে ধাক্কা, গাড়ি উলটে ভয়াবহ দুর্ঘটনা রাতের শহরে

  • বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জেরে ফের রাতের কলকাতায় ভয়াবহ দুর্ঘটনা।

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জেরে ফের রাতের কলকাতায় ভয়াবহ দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে পুলিশ ট্রেনিং স্কুলের কাছে এজেসি বোস রোডে। জানা গিয়েছে, দুর্ঘটনার কবলে পড়া গাড়িটি নাকি এত গতিতে যাচ্ছিল যে নিয়ন্ত্রণ হারানোর পর সেটি ডিভাইডারে ধাক্কা দেওয়ার পর উড়ে গিয়ে গাছে ধাক্কা দেয়। দুর্ঘটনাটি গতকাল রাত ১টার সময় হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় হুগলি সেতুর দিক থেকে এজেসি বোস রোড ধরে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। প্রথমে একটি ডিভাইডারে ধাক্কা মারার পর পরপর কয়েকটি গাছে ধাক্কা মারে গাড়িটি।

এদিকে ঘটনার পর গাড়ি চালক-সহ ৩ জনকে উদ্ধার করে হেস্টিংস থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশের জানিয়েছে, তিনজন আরোহীই মত্ত অবস্থায় ছিলেন। সেই কারণেই দুর্ঘটনা কি না তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে অপর এক দর্ঘটনায় রাতে সল্টলেক সেক্টর ফাইভে পা ভাঙল বেসরকারি হাসপাতালের কর্মীর। বেপরোয়া বাইকের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। জানা যায় রাত ১১টা নাগাদ সেক্টর ফাইভে ইস্ট-ওয়েস্ট মেট্রো স্টেশনের মেন গেটের সামনে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। আহত হাসপাতাল কর্মীকে হাসপাতালে নিয়ে যেতে এগিয়ে আসেন একজন মহিলা। এদিকে আহতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়, তাঁকে লক্ষ্য করে কটূক্তি করার অভিযোগ উঠেছে বাইক চালকের বিরুদ্ধে। বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ঘটনার প্রেক্ষিতে। ২টি বাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্তের সন্ধান চলছে।

বন্ধ করুন