বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের চিকিৎসায় সবরকম সাহায্যের আশ্বাস অমিত শাহর
অমিত শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি
অমিত শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের চিকিৎসায় সবরকম সাহায্যের আশ্বাস অমিত শাহর

  • সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি সৌরভের শারীরিক অবস্থার সমস্ত খোঁজখবর কেন্দ্রীয় নেতৃত্ব ও অমিত শাহের দফতরকে নিয়মিত জানানোর নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য নেতৃত্বকে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে একদিকে যেমন উদ্বেগে ক্রীড়া জগৎ, তেমনই উদ্বেগ দেখা গিয়েছে দেশের রাজনৈতিক মহলে। জানা গিয়েছে, সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে বিসিসিআই সভাপতির খোঁজখবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্প্রতি দিল্লির ফিরোজ শাহ কোটলায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সৌরভ ও অমিত শাহকে।

সূত্রের খবর, এদিন ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের চিকিৎসায় সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন অমিত শাহ। প্রয়োজনে দিল্লি নিয়ে গিয়ে সৌরভের চিকিৎসা করা যেতে পারে বলে পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বিজেপি সূত্রে জানা গিয়েছে, এদিন প্রথমে বিজেপি‌–র পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ–খবর নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এর পরে কৈলাস বিজয়বর্গীয়র মাধ্যমেই তিনি ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সরাসরি ফোনে কথা বলেন। সৌরভের খোঁজ নেওয়ার জন্য অমিত শাহকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ডোনা।

এদিকে, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি সৌরভের শারীরিক অবস্থার সমস্ত খোঁজখবর কেন্দ্রীয় নেতৃত্ব ও অমিত শাহের দফতরকে নিয়মিত জানানোর নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য নেতৃত্বকে। বিজেপি–র প্রতিনিধি দল রয়েছে হাসপাতালে।

পাশাপাশি টুইট করে এ ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ও। তিনি এদিন টুইটে লিখেছেন, ‘‌হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ। উডল্যান্ডসের সিইও–র থেকে জানতে পেরেছি। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করি। তিনি আপাতত স্থিতিশীল রয়েছেন।’‌ জানা গিয়েছে, সৌরভকে দেখতে হাসপাতালে আসতে পারেন রাজ্যপাল। উল্লেখ্য, সম্প্রতি রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

বন্ধ করুন