বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জীবিত মন্ত্রীর স্মৃতিতে মুখ্যমন্ত্রীর শোকবার্তা প্রকাশিত হল নবান্ন থেকে
ফাইল ছবি
ফাইল ছবি

জীবিত মন্ত্রীর স্মৃতিতে মুখ্যমন্ত্রীর শোকবার্তা প্রকাশিত হল নবান্ন থেকে

  • বুধবার মন্টুরাম মারা গিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ায়। বিকেলে নবান্নে তথ্য ও সংস্কৃতি বিভাগ থেকে মন্টুরামের মৃত্যুতে মুখ্যমন্ত্রীর শোকবার্তা প্রকাশ করা হয়।

করোনা আক্রান্ত সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর স্মরণে শোকবার্তা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রীতিমতো সরকারি মেমো নম্বর সহ সেই শোকবার্তা ঘিরে এখন মুখ লুকানোর জায়গা পাচ্ছেন না তথ্য ও সংস্কৃতি দফতরের আধিকারিকরা। বুধবার কেলেঙ্কারি টের পেয়েই শোকবার্তা প্রত্যাহার করে নেয় দফতর। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। 

মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মন্টুরাম পাখিরা। তাঁকে কাকদ্বীপ সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে জানা যায় তিনি করোনা আক্রান্ত। এর পর তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

ওদিকে বুধবার মন্টুরাম মারা গিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ায়। বিকেলে নবান্নে তথ্য ও সংস্কৃতি বিভাগ থেকে মন্টুরামের মৃত্যুতে মুখ্যমন্ত্রীর শোকবার্তা প্রকাশ করা হয়। কিছুক্ষণ পর দফতরের আধিকারিকরা জানতে পারেন দিব্যি রয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে প্রত্যাহার করা হয় শোকবার্তা।

রাজ্যের মন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত না করে কী করে তড়িঘড়ি শোকবার্তা প্রকাশ করল তথ্য ও সংস্কৃতি মন্ত্রক? প্রশ্ন তুলেছেন অনেকেই।

 

বন্ধ করুন