বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গেরুয়া শিবিরে ভাইরাসের হানা, এবার করোনা আক্রান্ত অনুপম হাজরা
বিজেপি–র সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। ফাইল ছবি
বিজেপি–র সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। ফাইল ছবি

গেরুয়া শিবিরে ভাইরাসের হানা, এবার করোনা আক্রান্ত অনুপম হাজরা

  • গত কয়েকদিন ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। এর পাশাপাশি অন্য কিছু উপসর্গও দেখা দেয়। বৃহস্পতিবার করোনা পরীক্ষা করালে এদিন সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার ফেসবুকে শুধু ‘‌কোভিড পজিটিভ’‌— এটুকু লিখে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন সদ্যনিযুক্ত বিজেপি–র সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। এর পাশাপাশি অন্য কিছু উপসর্গও দেখা দেয়। বৃহস্পতিবার করোনা পরীক্ষা করালে এদিন সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, আপাতত কলকাতার ফ্ল্যাটেই রয়েছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ নিয়ে পরবর্তী পদক্ষেপ করা হবে। সম্প্রতি তিনি বিজেপি–র বহু অনুষ্ঠান, কর্মসূচিতে হাজির ছিলেন। তাই তাঁর সংস্পর্শে আসা সকলকেই প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ করেছেন অনুপম।

অনুপম হাজরার ফেসবুক পোস্ট।
অনুপম হাজরার ফেসবুক পোস্ট।

কিছুদিন আগেই দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে এক কর্মিসভায় অনুপম বলেছিলেন, তাঁর করোনা ধরা পড়লে আগেই তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন। এই বেপরোয়া মন্তব্যের জেরে অনুপমের নামে রাজ্যের একাধিক থানায় এফআইআর দায়ের করেছে তৃণমূল। বারুইপুরের ওই কর্মিসভায় প্রচুর সংখ্যায় বিজেপি কর্মী–সমর্থক উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূর বেশিরভাগ লোকজনের মুখে এদিন মাস্কই ছিল না। সাংবাদিকরা অনুপম হাজরাকে প্রশ্ন করেন, কেন তাঁর বা সভায় উপস্থিত লোকজন মাস্ক পরেননি?‌ এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই বেফাঁস মন্তব্য করে বসেন অনুপম।

অনুপম বলেন, ‘‌আমাদের কর্মীরা করোনার থেকেও বড় শত্রুর সঙ্গে লড়াই করছেন। তাঁরা লড়াই করছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তাঁরা (তৃণমূল)‌ যেহেতু করোনা আক্রান্ত হয়নি তাই আমাদের কর্মীরাও আর কোনও ভয় পায় না। আমার যদি করোনা হয় তবে আমি মমতা বন্দোপাধ্যায়কে জড়িয়ে ধরব।’‌

এদিকে, অনুপম হাজরার করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। ফেসবুকে তিনি লিখেছেন, ‘‌যিনি বলেছিলেন করোনা হলে তিনি দিদিকে জড়িয়ে ধরবেন, তাঁর সত্যি সত্যিই করোনা হল!‌ ওঁর (‌মমতা বন্দ্যোপাধ্যায়)‌ মধ্যে স্বয়ং দুর্গা বাস করেন, মহামায়ার ক্ষতি কামনা করে নিজে ভাল থাকা যায় না।’‌

বন্ধ করুন