বাংলা নিউজ > হাতে গরম > মুম্বইয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ, আহত কমপক্ষে ১৪
ভেঙে পড়েছে উড়ালপুল। (ছবি সৌজন্য পিটিআই)
ভেঙে পড়েছে উড়ালপুল। (ছবি সৌজন্য পিটিআই)

মুম্বইয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ, আহত কমপক্ষে ১৪

  • মুম্বইয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ।

মুম্বইয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ। তার জেরে আহত হয়েছেন কমপক্ষে ১৪ জন। তাঁদের ভিএন দেশাই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এমনটাই জানিয়েছেন ডেপুটি পুলিশ কমিশনার (জোন আট) মঞ্জুনাথ সিনগে। আপাতত তাঁদের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, শুক্রবার ভোর সাড়ে চারটে নাগাদ বান্দ্রা কুর্লা কমপ্লেক্স মেন রোড এবং সান্তাক্রুজ-চেম্বুর লিঙ্ক সংযোগকারী রোডের নির্মীয়মাণ উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ এবং দমকল। আসেন বৃহন্মুম্বই পুরনিগমের প্রতিনিধিরাও। শুরু হয় উদ্ধারকাজ। কমপক্ষে ১৪ জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁরা সকলেই নির্মাণকর্মী নাকি স্থানীয় বাসিন্দারাও আছেন, সে বিষয়ে পুরনিগমের তরফে কিছু জানানো হয়নি। তবে হাসপাতাল সূত্রে খবর, কারও বড়সড় কোনও আঘাত লাগেনি। সকলের অবস্থা স্থিতিশীল।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, একেবারে ভোরের দিকে হওয়ায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। নাহলে বড় বিপদের আশঙ্কা ছিল। ডেপুটি পুলিশ কমিশনার (জোন আট) বলেন, ‘কারও প্রাণহানি হয়নি। কেউ নিখোঁজও নেই।’ পুরনিগমের বিপর্যয় মোকাবিলা বাহিনী সূত্রে খবর, বান্দ্রা কুর্লা কমপ্লেক্স মেন রোড এবং সান্তাক্রুজ-চেম্বুর লিঙ্ক সংযোগকারী রোডের উড়ালপুলটি নির্মাণের দায়িত্বে আছে মুম্বই মেট্রোপলিটন রিজিয়ন ডেভেলপমেন্ট অথলিটি (এমএমআরডিএ)। আপাতত উড়ালপুলের ভেঙে পড়া অংশ পরীক্ষা করে দেখা হচ্ছে।

বন্ধ করুন