বাংলা নিউজ > কর্মখালি > Viral News: লজেন্স খেয়ে বলতে হবে স্বাদ, বাড়িতে বসেই বেতন পাবেন ৬২ লক্ষ টাকা!

Viral News: লজেন্স খেয়ে বলতে হবে স্বাদ, বাড়িতে বসেই বেতন পাবেন ৬২ লক্ষ টাকা!

ছবি: ক্যান্ডি ফানহাউজ (Candy Funhouse)

আপনি কি মিষ্টি খেতে ভালবাসেন? সেক্ষেত্রে এই চাকরিটি আপনার জন্য আদর্শ হতে পারে। ক্যান্ডি খাবেন, আর সেটা কেমন জানাবেন। তার জন্যই মাসে ৫ লক্ষ টাকা করে বেতন পাবেন।

কানাডার সংস্থা ক্যান্ডি ফানহাউস। তাদের চকোলেট বার থেকে গামি বেয়ারের মতো নানা প্রোডাক্ট আছে। অনলাইনেও ভালই বিক্রি সংস্থার। আর তাদের সংস্থাতেই রয়েছে একটি বিশেষ শূন্যপদ। প্রধান ক্যান্ডি অফিসার খুঁজছে সংস্থা।

হয় তো ভাবছেন, 'ক্যান্ডি অফিসার'! এ আবার কেমন চাকরি? সেক্ষেত্রে জানিয়ে রাখি, এর জন্য বছরে ৭৮ হাজার মার্কিন ডলার পর্যন্ত বেতন দেবে সংস্থা। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৬২ লক্ষ টাকা। কানাডার হিসাবেও যা মন্দ নয়।

তবে এখানেই চমকের শেষ নয়। ওয়ার্ক-ফ্রম-হোমেরও অপশন দেবে সংস্থা।

এ আর এমন কী ব্যাপার! ক্যান্ডি খেয়ে কেমন লাগল তা জানিয়ে দিলেই হল। এমনটা ভাবলে ভুল করবেন। প্রধান ক্যান্ডি অফিসার সংস্থার মূল স্বাদ পরীক্ষক হিসাবে কাজ করবেন। প্রতি মাসে ৩,৫০০-টিরও বেশি প্রোডাক্ট চেখে দেখতে হবে তাঁকে। তারপর প্রতিটা প্রোডাক্টের গঠনমূলক সমালোচনা করতে হবে। কোনটার স্বাদ ভাল, কোনটার খারাপ, কোন ক্যান্ডির স্বাদ আরও ভালa করা যায়- এগুলির মতামত জানাতে হবে। তাঁর সেই পরামর্শের উপর ভিত্তি করেই কোটি কোটি টাকার ব্যবসা চালাবে সংস্থা। ফলে কাজটি শুনতে মজার লাগলেও, বেশ দায়িত্বের।

এই শূন্যপদটি গত মাসে লিঙ্কডইনে পোস্ট করা হয়েছিল। সিইও জামাল হেজাজি জানান, অনেকেই চার্লি অ্যান্ড দ্য চকোলেট ফ্যাক্টরির রূপকথার গল্পের থিমে আবেদন করেছেন। আবার অনেকে নিজে একা নন, পুরো পরিবার মিলে এই কাজ করবেন বলে আবেদন করেছেন। বেতন সেই একজনেরই নিতে রাজি তাঁরা। এখনও পর্যন্ত প্রায় ৬,৫০০ জন এই চাকরির জন্য আবেদন করেছেন। আগামী ৩১ অগস্ট পর্যন্ত আবেদন করা যাবে। কোনও পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই।

টরন্টোর কাছে ক্যান্ডি ফানহাউসের মূল দফতর। ২০ থেকে ৩০ বছর বয়সী কয়েকজন ভাই-বোন মিলে এই সংস্থা চালান। তাঁদের পারিবারিক ডোনাটের দোকান আছে। একটি স্থানীয় রেস্তোরাঁরও মালিক তাঁরা।

কর্মখালি খবর

Latest News

গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.