বাড়ি > কর্মখালি > NEET UG 2020 নিয়ে ভুয়ো পোস্ট সম্পর্কে সতর্ক করল প্রেস ইনফর্মেশন ব্যুরো
NEET UG ২০২০ স্থগিত হয়ে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভুয়ো খবর সম্পর্কে সতর্ক করল প্রেস ইনফর্মেশন ব্যুরো।
NEET UG ২০২০ স্থগিত হয়ে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভুয়ো খবর সম্পর্কে সতর্ক করল প্রেস ইনফর্মেশন ব্যুরো।

NEET UG 2020 নিয়ে ভুয়ো পোস্ট সম্পর্কে সতর্ক করল প্রেস ইনফর্মেশন ব্যুরো

  • পরীক্ষা স্থগিত হওয়ার কোনও সম্ভাবনাই নেই। ২৬ জুলাই NEET পরীক্ষা হচ্ছে।

মেডিক্যালে স্নাতক স্তরে ভর্তির পরীক্ষা NEET UG ২০২০ স্থগিত হয়ে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভুয়ো খবর সম্পর্কে সতর্ক করল প্রেস ইনফর্মেশন ব্যুরো (PIB)। বুধবার নিজেদের অফিসিয়াল টুইটারের মাধ্যমে এ ব্যাপারে সতর্ক করেছে PIB।

ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) এর ডি জি কর্তৃক জারি করা একটি বিজ্ঞপ্তি হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছাড়ানো হচ্ছে। তাতে বলা হয়েছে, NEET UG ২০২০ পরীক্ষা স্থগিত করা হয়েছে। অগস্টের শেষ সপ্তাহে পরীক্ষা অনুষ্ঠিত হবে। PIB-র তরফে বলা হয়েছে, এ সম্পূর্ণ ভুয়ো খবর। পরীক্ষা স্থগিত হওয়ার কোনও সম্ভাবনাই নেই। ২৬ জুলাই NEET পরীক্ষা হচ্ছে।

ইতিমধ্যেই ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) জানিয়েছে, জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে অ্যাডমিট কার্ড ডাউনলোডের তারিখ প্রকাশ করা হবে। রোল নম্বর, পরীক্ষা কেন্দ্র সবই থাকবে অ্যাডমিট কার্ডে। NTA এর ওয়েসাইট www.nta.ac.in ও NEET 2020 এর ওয়েসাইট ntaneet.nic.in থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে।

NEET মেডিক্যালে স্নাতক স্তরে ভর্তির একমাত্র সর্ব ভারতীয় পরীক্ষা। NEET UG ২০২০ পরীক্ষা হওয়ার কথা ছিল ৩ মে। করোনার কারণে স্থগিত হয়ে যায়। পরে ২৬ জুলাই (রবিবার) পরীক্ষা হবে বলে ঘোষণা করে NTA। ওই দিন দুপুর ২.০০ টা থেকে বিকাল ৫.০০ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের এবং তাদের অভিভাবককে সর্বশেষ আপডেটের জন্য উপরের ওয়েবসাইটগুলি পরিদর্শন করার কথা বলেছে NTA। NTA এর ডিরেক্টর জেনারেল বিনীত জোশী এক বিবৃতিতে বলেছেন, NEET UG -2020 সম্পর্কিত আরও তথ্যের জন্য প্রার্থীরা ২৮৭৮৭৪৮১৫২, ৮১৭৮৩৫৯৮৪৫, ৯৬৫০১৭৩৬৬৮, ৯৫৯৯৬৭৬৯৫৩ এবং ৮৮৮২৩৫৬৮০৩ বা ই মেল ​​atneet@nta.ac.in এ যোগাযোগ করতে পারেন।

 

বন্ধ করুন