বাংলা নিউজ > কর্মখালি > SSC GD Constable Answer Key 2021: প্রকাশিত ২৫,২৭১ পদে নিয়োগের পরীক্ষার 'অ্যানসার কি', রইল লিঙ্ক
প্রকাশিত হল এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি'।
প্রকাশিত হল এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি'।

SSC GD Constable Answer Key 2021: প্রকাশিত ২৫,২৭১ পদে নিয়োগের পরীক্ষার 'অ্যানসার কি', রইল লিঙ্ক

  • এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি' দেখার ডিরেক্ট লিঙ্কে ক্লিক করুন।

প্রকাশিত হল এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি'। প্রার্থীরা স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in থেকে 'অ্যানসার কি' ডাউনলোড করতে পারবেন।  

কীভাবে এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি' দেখবেন (SSC GD Constable Answer Key 2021)?

১) স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-তে যান।

২) ‘Latest News’-এ 'Uploading of Tentative Answer Key(s) along with Candidates' Response Sheet(s) - Constable (GD) in CAPFs, NIA & SSF and Rifleman (GD) in Assam Rifles Examination, 2021' ক্লিক করুন। 

৩) একটি পিডিএফ খুলে যাবে।

৪) পিডিএফের শেষে 'Link for Candidate's Response Sheet, Tentative Answer Keys and Submission of Representation' লিঙ্কে ক্লিক করুন।

৫) একটি নয়া পেজ খুলে যাবে।

৬) 'Module for candidate's response, correct answer and submissions of representations if any'-তে ‘Select an Examination Name to proceed’-র অধীনে পরীক্ষার নাম বেছে নিন। তারপর ‘Submit’ করুন।

৭) নয়া একটি পেজ খুলে যাবে।

৮) Roll Number এবং Password লিখে লগইন করুন।

এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার 'অ্যানসার কি' (SSC GD Constable Answer Key 2021) দেখার ডিরেক্ট লিঙ্ক - ক্লিক করুন এখানে

গত ১৬ নভেম্বর থেকে স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) জিডি কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা শুরু হয়েছিল। পরীক্ষা শেষ হয়েছে ১৫ ডিসেম্বর। শূন্যপদের সংখ্যা ২৫,২৭১। পুরুষদের জন্য ২২,৪২৪ টি পদ সংরক্ষিত আছে। মহিলা প্রার্থীদের জন্য সংরক্ষিত পদের সংখ্যা ২,৮৪৭। কমিশনের তরফে জানানো হয়েছে, 'অ্যানসার কি' নিয়ে আপত্তি থাকলে অনলাইনে জানানো যাবে। ২৪ ডিসেম্বর সন্ধ্যা ছ'টা থেকে আগামী ৩১ ডিসেম্বর সন্ধ্যা ছ'টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। প্রতিটি প্রশ্ন/উত্তরের জন্য ১০০ টাকা লাগবে। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে কোনওভাবেই আবেদন করা যাবে না বলে কমিশনের তরফে জানানো হয়েছে।

বন্ধ করুন