বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: রঞ্জিতে চার-ছক্কার ঝড় তুলে IPL-এর মহড়া সারলেন অর্জুন তেন্ডুলকর, ডাবল সেঞ্চুরি হাতছাড়া সুয়াশের

Ranji Trophy 2024: রঞ্জিতে চার-ছক্কার ঝড় তুলে IPL-এর মহড়া সারলেন অর্জুন তেন্ডুলকর, ডাবল সেঞ্চুরি হাতছাড়া সুয়াশের

অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।

Goa vs Chandigarh Ranji Trophy 2024: চণ্ডীগড়ের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে রানের পাহাড়ে চড়ে গোয়া।

চণ্ডীগড়ের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করলেন অর্জুন তেন্ডুলকর। ৮ নম্বরে ব্যাট করতে নেমে চার-ছক্কার ঝড় তোলেন সচিন পুত্র। পর্ভরিমের গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন অ্যাকাডেমি গ্রাউন্ডে রঞ্জির এলিট-সি গ্রুপের ম্যাচে সম্মুখসমরে নামে গোয়া ও চণ্ডীগড়। এই ম্যাচের প্রথম ইনিংসে নিশ্চিত ডাবল সেঞ্চুরি হাতছাড়া করেন সুয়াশ প্রভুদেশাই।

গোয়া প্রথম ইনিংসে রানের পাহাড় গড়ে তোলে। শতরান করেন দীপরাজ গাঁওকর। হাফ-সেঞ্চুরি করেন কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ। হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে সাজঘরে ফেরেন ইশান গাড়েকর, রাহুল ত্রিপাঠী ও ক্যাপ্টেন দর্শন মিশাল।

টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে গোয়া প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৩ উইকেটের বিনিময়ে ২৬৭ রান তোলে। ১২৪ রানে নট-আউট ছিলেন সুয়াশ। রাহুল ত্রিপাঠী নট-আউট ছিলেন ব্যক্তিগত ১২ রানে। দ্বিতীয় দিনে তার পর থেকে খেলতে নেমে গোয়া তাদের প্রথম ইনিংসে ব্যাট ছেড়ে দেয় ৭ উইকেটে ৬১৮ রান তুলে।

প্রভুদেশাই ১৯৭ রানে আউট হয়ে বসেন। অর্থাৎ, মাত্র ৩ রানের জন্য ডাবল সেঞ্চুরি হাতছাড়া করেন তিনি। ৩৬৪ বলের ইনিংসে সুয়াশ ১৮টি চার ও ১টি ছক্কা মারেন। রাহুল ত্রিপাঠী ৬টি বাউন্ডারির সাহায্যে ৭০ বলে ৪০ রান করে মাঠ ছাড়েন। দর্শন ৬টি বাউন্ডারির সাহায্য়ে ৭৩ বলে ৪৬ রান করে আউট হন।

আরও পড়ুন:- India A vs England Lions: টেস্ট দলে সুযোগ পাওয়া দুই কিপারের জোরদার লড়াই, ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি জুরেল-ভরতের

সাত নম্বরে ব্যাট করতে নেমে দীপরাজ গাঁওকর ১০১ বলে ১১৫ রানের আগ্রাসী ইনিংস খেলে নট-আউট থাকেন। তিনি ১৫টি চার ও ৪টি ছক্কা মারেন। আট নম্বরে ব্যাট করতে নেমে অর্জুন তেন্ডুলকর ৭০ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ৬০ বলের ঝোড়ো ইনিংসে তিনি ৬টি চার ও ৪টি ছক্কা মারেন। মোহিত রেডকর ২টি বাউন্ডারির সাহায্যে ১০ বলে ১৪ রান করে নট-আউট থাকেন।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: জায়গা হচ্ছে না ভারতীয়-এ দলেও, গুজরাটের বোলারদের যথেচ্ছ ‘পিটিয়ে’ ক্ষোভ মেটালেন মায়াঙ্ক

তার আগে প্রথম দিনে ওপেনার ইশান ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮০ বলে ৪৫ রান করে আউট হন। কৃষ্ণমূর্তি সিদ্ধার্থ করেন ৭৭ রান। ১৫৯ বলের ইনিংসে তিনি ৯টি চার মারেন। ৬ রান করে সাজঘরে ফেরেন স্নেহাল।

চণ্ডীগড় প্রথম ইনিংসে ৯ জন বোলারকে ব্যবহার করে। ২টি উইকেট নেন জগজিৎ সিং। ১টি করে উইকেট নেন রাজ বাওয়া, অর্পিত পান্নু, আর্সলান খান ও কুণাল মহাজন। উইকেট পাননি সন্দীপ শর্মা, মুরুগান অশ্বিন, গৌরব পুরি ও হরনূর সিং। চণ্ডীগড় পালটা ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ১ উইকেটের বিনিময়ে ৭৩ রান তোলে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.