বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023 শুরুর আগেই করোনা আতঙ্ক! Covid-এ আক্রান্ত শ্রীলঙ্কার দুই ক্রিকেটার

Asia Cup 2023 শুরুর আগেই করোনা আতঙ্ক! Covid-এ আক্রান্ত শ্রীলঙ্কার দুই ক্রিকেটার

শ্রীলঙ্কার মাটিতে Asia Cup 2023 আয়োজন নিয়ে চিন্তায় উদ্যোক্তারা (ছবি-টুইটার)

সাপের পর এবার করোনা আতঙ্ক! শ্রীলঙ্কার মাটিতে Asia Cup 2023 আয়োজন নিয়ে চিন্তায় উদ্যোক্তারা। শ্রীলঙ্কায় এশিয়া কাপের আয়োজন করাটা কতটা সুরক্ষিত হবে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ২ বার মাঠের মধ্যে সাপ ঢুকে পড়েছিল। আর এবার কোভিডের আতঙ্ক শুরু হয়েছে। 

সাপের পর এবার করোনা আতঙ্ক! শ্রীলঙ্কার মাটিতে Asia Cup 2023 আয়োজন নিয়ে চিন্তায় উদ্যোক্তারা। শ্রীলঙ্কায় এশিয়া কাপের আয়োজন করাটা কতটা সুরক্ষিত হবে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এর কারণ লঙ্কা প্রিমিয়ার লিগ চলাকালীন দেখতে পাওয়া গিয়েছিল শ্রীলঙ্কার প্রতিটা স্টেডিয়ামের উইকেটই বড্ড স্লো। তার উপর ম্যাচ চলাকালীন ২ বার মাঠের মধ্যে সাপ ঢুকে পড়েছিল। আর এবার কোভিডের আতঙ্ক শুরু হয়েছে। এশিয়া কাপ ২০২৩ শুরুর আগেই টুর্নামেন্ট ঘিরে ফের করোনার ভয়। আর কয়েকদিন বাদেই শুরু হবে এশিয়া কাপের আসর তার আগে করোনায় আক্রান্ত শ্রীলঙ্কার ২ ক্রিকেটার। খবর পাওয়া যাচ্ছে লঙ্কা ব্রিগেডের ওপেনিং ব্যাটার আবিষ্কা ফার্নান্ডো এবং দলের উইকেটরক্ষক কুশল পেরেরা করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও এই বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে কোনও আনুষ্ঠানিক খবর দেওয়া হয়নি। এই পরিস্থিতিতে এশিয়ান ক্রিকেট কাউন্সিল আসন্ন টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার কোনও সিদ্ধান্ত গ্রহণ করে কি না, সে দিকেই সকলের নজর।

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন আবিষ্কা ফার্নান্ডো। শ্রীলঙ্কা বনাম জিম্বাবোয়ে একদিনের ক্রিকেট সিরিজের ঠিক আগেই এই ঘটনা ঘটেছিল। প্রায় ২ সপ্তাহ তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর বুস্টার ডোজও নেন আবিষ্কা ফার্নান্ডো। অন্যদিকে ২০২১ সালের অগস্ট মাসে কুশল পেরেরাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন শ্রীলঙ্কায় সীমিত ওভারের ক্রিকেট সিরিজ খেলতে এসেছিল দক্ষিণ আফ্রিকা।

আগামী ৩০ অগস্ট থেকে এশিয়া কাপের আসর বসতে চলেছে। এবারের টুর্নামেন্টটি হাইব্রিড মডেলে আয়োজন করা হচ্ছে। অর্থাৎ পাকিস্তানে খেলা হবে চারটে ম্যাচ, আর বাকি ৯টি ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়। যদিও এই টুর্নামেন্টের আয়োজন পাকিস্তান করছে, তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের চাপে এই টুর্নামেন্টের বহু ম্যাচ টিম ইন্ডিয়া কোনও শর্তেই পাকিস্তানে খেলতে যাবে না। এরপরই হাইব্রিড মডেলে এই টুর্নামেন্ট আয়োজন করা হতে চলেছে।

এবারের এশিয়া কাপ টুর্নামেন্টে আগামী ২ সেপ্টেম্বর প্রথম ম্যাচ খেলতে নামবে ভারতীয় ক্রিকেট দল। প্রথম ম্যাচেই ভারতের প্রতিপক্ষ পাকিস্তান। এই হাইভোল্টেজ ম্যাচটি শ্রীলঙ্কার ক্যান্ডিতে আয়োজন করা হবে। ভারত এবং পাকিস্তান ছাড়াও এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তান এবং নেপাল। ৬ দলকে মোট ২ ভাগে ভাগ করা হয়েছে। এ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান এবং নেপাল। অন্যদিকে বি গ্রুপে রয়েছে আফগানিস্তান, শ্রীলঙ্কা এবং বাংলাদেশ। তবে টুর্নামেন্ট শুরুর আগে করোনার আতঙ্কে সকলেই ভয় পেতে শুরু করেছে। এখন দেখার উদ্যোক্তারা করোনার সঙ্গে লড়াই করার জন্য কোন উপায় বা কোন পদক্ষপ নেয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা! বারাণসীর নমো ঘাট থেকে মোদী বিরোধী ভোট প্রচার! সত্যিই কি এটা রণবীর সিং? সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু! গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার যে কোনও সময় উচ্চমাধ্যমিকের ফলাফল! মাধ্যমিকের রেজাল্ট কিছুটা পরে, কবে ঘোষণা হবে? আফ্রিদির সঙ্গে সম্পর্কের সমীকরণটা কি তলানিতে এসে ঠেকেছে? মুখ খুললেন খুললেন বাবর সলমনের পর নিশানায় শাহরুখ? আঁটসাঁট নিরাপত্তায় কিং খান, ঘিরে থাকল নিরাপত্তারক্ষীরা

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.