বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > India vs Pakistan- আজ অনেক প্রতিবেশীর টিভি বেঁচে গেল- পাকিস্তানকে নিয়ে ইরফান পাঠানের ঠাট্টা

India vs Pakistan- আজ অনেক প্রতিবেশীর টিভি বেঁচে গেল- পাকিস্তানকে নিয়ে ইরফান পাঠানের ঠাট্টা

পাকিস্তানকে নিয়ে ইরফান পাঠানের ঠাট্টা

ভারত বনাম পাকিস্তান ম্যাচ বাতিলের পর প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ম্যাচটি ভেস্তে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ মজার প্রতিক্রিয়া দিয়েছেন। ইরফান পাঠান টুইট করে লিখেছেন, ‘আজ অনেক প্রতিবেশীর টিভি বেঁচে গেল।’

শনিবার পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তানের গ্রুপ পর্যায়ের ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। অবিরাম বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল করতে হয়। ম্যাচটি বাতিল হওয়ায় ভারত ও পাকিস্তান দুটি দলকে একটি করে পয়েন্ট ভাগ করে দেওয়া হয়। এক পয়েন্ট পেয়ে পাকিস্তান প্রতিযোগিতার সুপার ফোর পর্বের জন্য যোগ্যতা অর্জন করেছে। প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে প্রবেশের জন্য সোমবার একই ভেন্যুতে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত-নেপাল ম্যাচে রোহিত শর্মা অ্যান্ড কোং-এর জয়লাভ করা জরুরি হয়ে পড়েছে।

ভারত বনাম পাকিস্তান ম্যাচ বাতিলের পর প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান এই বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ মজার প্রতিক্রিয়া দিয়েছেন। ইরফান পাঠান টুইট করে লিখেছেন, ‘আজ অনেক প্রতিবেশীর টিভি বেঁচে গেল।’ আসলে, পাঠান সেই পাকিস্তানি সমর্থকদের দিকে ইঙ্গিত করেছিলেন, যারা ভারতের বিরুদ্ধে তাদের দলের পরাজয়ের পরে রাগে নিজেদের টিভি সেট ভেঙে দিতেন। ভারত বনাম পাকিস্তানের মধ্যে অনেক ম্যাচ খেলার পরে, এমন ঘটনা প্রকাশ্যে এসেছিল, যেখানে ভক্তরা রাগে তাদের টিভি সেট ভেঙে দিয়েছেন।

এরপরে অবশ্য সোশ্যাল মিডিয়াতে বেশ প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই এটিকে নিয়ে বেশ মজা করেছেন। আসলে Weather.com এর মতে, শনিবার ম্যাচ চলাকালীন বজ্রপাত সহ ঝড়ের সম্ভাবনা ৮৪ শতাংশ ছিল এবং বৃষ্টির সম্ভাবনা ৮০ শতাংশ ছিল। খেলা শুরুর আগে বৃষ্টি হলেও টসের সময় বৃষ্টি থেমে যায়। টসের পর ভারতের ইনিংস ব্যাহত হয় দুবার। ভারতের ইনিংস ৪৮.৫ ওভারে ২৬৬ রানে শেষ হয়। বৃষ্টি আরও জোরে ফিরে আসে, পুরো মাঠ ঢেকে দেওয়া হয়। স্থানীয় সময় রাত ৯টায় মাঠ পরিদর্শন করা হয় এবং রাত ১০টা ২৭ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত বলে ঘোষণা করা হয়।

এদিনের ম্যাচে হার্দিক পান্ডিয়া ৯০ বলে ৮৭ রান করেন এবং ইশান কিষান ৮১ বলে ৮২ রান করেন। টপ অর্ডার সস্তায় আউট হওয়ার পরে হার্দিক ও ইশানের জুটি ভারতকে ৪৮.৫ ওভারে ২৬৬ রান করতে সাহায্য করে। চ্যালেঞ্জিং কন্ডিশনে একটা সময়ে ভারত ৬৬/৪ হয়ে গিয়েছিল সেখান থেকে মাঠে চাপের মধ্যে থেকেও কিষান এবং পান্ডিয়া ১৩৮ রানের গুরুত্বপূর্ণ জুটি গড়েন।

কিষান আগ্রাসনের পাশাপাশি সংবেদনশীলতা দেখিয়েছিলেন। পান্ডিয়া শান্তভাবে খেলেছিলেন। পাকিস্তানের পক্ষে ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি (৪-৩৫), নাসিম শাহ (৩-৩৬) এবং হ্যারিস রউফ (৩-৫৮) এদিন ভারতের ১০ উইকেট শিকার করেন। অ্যাকশনে ভরপুর ভারতীয় ইনিংসে পাকিস্তানের স্পিনার ও ফিল্ডিং ভালো করতে পারেনি। ঠিক যখন মনে হচ্ছিল খেলা পিছিয়ে যাবে, তখন ফাস্ট বোলাররা শুরু করলেন আরেক ধস। অবশেষে ভারত ২৩৯/৫ থেকে ২৬৬ রান পর্যন্ত যায় এবং শেষ পর্যন্ত অলআউট হয়ে যায়।

ক্রিকেট খবর

Latest News

‘জাদুকি ঝাপ্পি’! মিটে গেল সব ঝামেলা! হার্দিক-সূর্যের বিতর্কে জল জল ঢেলে দিল BCCI গ্যাংস্টারের সঙ্গে পালিয়েছিলেন IAS অফিসারের স্ত্রী, তারপর করুণ পরিণতি বাজেট পেশের আগে নির্মলা সীতারামন দই-চিনি খাইয়ে শুভকামনা জানালেন দ্রৌপদী মুর্মু প্রথম যাঁরা চাকরিতে ঢুকছেন, PF-এ তাঁদের ১ মাসের বেতন দেওয়া হবে, ঘোষণা নির্মলার উচ্চশিক্ষায় পড়ুয়াদের ১০ লাখ পর্যন্ত ঋণ অল্প সুদে, বাজেটে ঘোষণা নির্মলার চাকরি, পরিকাঠামো, শহুরে উন্নয়ন- কোন ৯ বিষয়ে সর্বাধিক জোর? বাজেটে ঘোষণা নির্মলার অনন্ত রাধিকাকে ৪০ কোটির ফ্ল্যাট উপহার দিলেন শাহরুখ! অক্ষয়-রণবীররা কে কী দিলেন? বাংলাদেশে ছাত্র আন্দোলনের মধ্যেই পাঁচ ঘণ্টা কার্ফু শিথিল হচ্ছে, ইন্টারনেট বন্ধ আবার চমক! পুজো এবার বিশাল গোলকে 11D ছায়াছবি দেখা যাবে সন্তোষ মিত্র স্কোয়ারে ফুলের সাজে সোহিনী, গায়ে এলিয়ে শোভন! দাদা-বউদিকে দেখে দীপ্সিতার প্রতিক্রিয়া দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.