বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: সৌরভ কি স্টিভ ওয়াদের জন্য উপহার নিয়ে আসতেন- পাকিস্তানকে প্রাক্তন অজি তারকার খোঁচা

AUS vs PAK: সৌরভ কি স্টিভ ওয়াদের জন্য উপহার নিয়ে আসতেন- পাকিস্তানকে প্রাক্তন অজি তারকার খোঁচা

সৌরভ গঙ্গোপাধ্যায় ও স্টিভ ওয়া (ছবি-এএফপি)

মেলবোর্নে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলা হচ্ছে। বড়দিন উপলক্ষে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়ান দলকে উপহার দিয়েছিল পাকিস্তান দল। অস্ট্রেলিয়া দলকে পাকিস্তান দলের দেওয়া উপহার নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার কেরি ও'কিফ।

Kerry O'Keeffe: মেলবোর্নে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলা হচ্ছে। এই টেস্ট ম্যাচ শুরুর আগে বড়দিন উপলক্ষে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়ান দলকে উপহার দিয়েছিল পাকিস্তান দল। উপহার দেওয়ার সেই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। অস্ট্রেলিয়া দলকে পাকিস্তান দলের দেওয়া উপহার নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার কেরি ও'কিফ। 

বক্সিং-ডে টেস্ট শুরুর আগে, পিসিবি একটি ভিডিয়ো আপলোড করেছিল যেখানে পাকিস্তান দলের সাপোর্ট স্টাফের একজন সদস্যকে ইন্ডোর অনুশীলন সেশনের সময় উপস্থিত শিশুদের মধ্যে কিছু বিতরণ করতে দেখা গেছে। এই ভিডিয়োটির প্রতিক্রিয়ায় ও'কিফ জিজ্ঞাসা করেছিলেন যে সৌরভ গঙ্গোপাধ্যায় স্টিভ ওয়াকে একই রকম বড়দিনের উপহার দিতেন কিনা। ৭৪ বছর বয়সি এই খেলোয়াড় বিশ্বাস করেন যে বর্তমান সিরিজটি খুব ভালো মনোভাব নিয়ে খেলা হচ্ছে। তিনি বলেন, অস্ট্রেলিয়াকে হারাতে হলে পাকিস্তানকে এগিয়ে আসতে হবে এবং দারুণ ক্রিকেট খেলতে হবে।

ফক্স স্পোর্টস দ্বারা আপলোড করা একটি ভিডিয়োতে ও'কিফ বলেছেন, ‘এই টেস্ট সিরিজটি কি খেলার সেরা মনোভাব নিয়ে খেলা হচ্ছে? আপনি সেরা মনোভাব নিয়ে অস্ট্রেলিয়াকে হারাতে পারবেন কি। সৌরভ গঙ্গোপাধ্যায় কি স্টিভ ওয়াহের জন্য বড়দিনে উপহার নিয়ে আসতেন? না।’ ও'কিফ, যিনি ১৯৭১ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ২৪ টেস্ট এবং দুটি ওয়ানডে খেলেছেন। তিনি বলেছেন, ‘অস্ট্রেলিয়া দলের বিপক্ষে আপনাকে খুব ভালো খেলতে হবে। আপনার কিছু বিদ্বেষ থাকতে হবে। এটা খুবই উপভোগ্য হতে চলেছে।’

পার্থে ৩৬০ রানে শোচনীয় পরাজয়ের মুখে পড়ে পাকিস্তানি দল। এমন অবস্থায় দ্বিতীয় ম্যাচে পাকিস্তানি দলের কামব্যাক করার সুযোগ থাকলেও এই ম্যাচেও পাকিস্তানের ওপর আধিপত্য বিস্তার করছে অস্ট্রেলিয়ান দল। মেলবোর্নে, পাকিস্তানের অধিনায়ক শান মাসুদ এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন, কারণ মেঘলা দিনে পিচ ফাস্ট বোলারদের জন্য অনুকূল ছিল। তবে, পাকিস্তান অধিনায়কের এই সিদ্ধান্ত ভুল প্রমাণিত হওয়ায় অস্ট্রেলিয়া দল প্রথম ইনিংসে ৩১৮ রান তুলতে সফল হয়। দ্বিতীয় দিনের খেলা শেষে ১৯৪ রানে ৬ উইকেট হারিয়েছিল পাকিস্তান। প্রথম ইনিংসের ভিত্তিতে দ্বিতীয় দিনের শেষ অস্ট্রেলিয়ার চেয়ে ১২৪ রান পিছিয়ে ছিল পাকিস্তান। তবে এরপরে ২৬৪ রানে গুটিয়ে যায় পাকিস্তানের প্রথম ইনিংস। এরপরে দ্বিতীয় ইনিংসে দারুণ ভাবে কামব্যাক করে পাকিস্তান। ১৬ রানে চার উইকেট হারায় অস্ট্রেলিয়া। যাই হোক তারপর থেকে ইনিংসের হাল ধরেছেন মিচেল মার্শ ও স্টিভ স্মিথ। পাকিস্তান সর্বশেষ ১৯৯৫ সালে অস্ট্রেলিয়ায় একটি টেস্ট জিতেছিল এবং তারপর থেকে দলটি অস্ট্রেলিয়ায় কোনও টেস্ট ম্যাচ জিততে পারেনি।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি বিমান বসুর দ্বারে গেলেন তাপস রায়, ভরদুপুরের প্রবল গরমে দুই নেতার কী কথা হল? ১০ বছরে বিজেপি প্রার্থীর বয়স বেড়েছে ১৫ বছর, মনোনয়ন বাতিলের দাবি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো চাকরিতে ঘুষের টাকা কল্যাণও পেয়েছে, বাউন্সার দিলেন অভিজিৎ ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ স্কোয়াডে থেকেও IPL 2024-এ এখনও মাঠে নামার সুযোগ পাননি ১০ দলের এই তারকারা জুটিতে রাজেশ-সুদীপ্তা, থ্রিলারের মোড়কে আসছে ‘তেঁতো’, কবে মুক্তি পাবে ছবি নজরে ভোট, সন্দেহজনক লেনদেন দেখলেই জানান, পেমেন্ট সংস্থাগুলিকে নির্দেশ আরবিআই-এর হনুমান জন্মোৎসবে বজরংবলীকে নিবেদন করুন এই জিনিস, পূর্ণ হবে যে কোনও মনস্কামনা

Latest IPL News

IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.