বাংলা নিউজ > ক্রিকেট > রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার

রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার

শ্রেয়স আইয়ারের উপর রেগে লাল অজিত আগরকার।

শ্রেয়স আইয়ার বোর্ডের নির্দেশ অমান্য করে রঞ্জিতে না খেললেও, কেকেআর অ্যাকাডেমিতে উপস্থিত হয়ে সেখানে ক্রিকেটীয় কার্যকলাপে যুক্ত থাকাতেই রীতিমতো অসন্তুষ্ট হয়েছেন অজিত আগরকার। সে কথা তিনি জনসমক্ষে না বললেও, এর পরেই নাকি তিনি আইয়ারকে কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন।

শুভব্রত মুখার্জি: রঞ্জি খেলার জন্য বিসিসিআইয়ের নির্দেশ সরাসরি প্রত্যাখান করেছেন দুই ক্রিকেটার ইশান কিষান এবং শ্রেয়স আইয়ার। বিসিসিআইয়ের কড়া নির্দেশ সত্ত্বেও তারা রঞ্জি খেলেননি। ইশান কিষান মানসিক ক্লান্তির কথা বলে ঝাড়খন্ডের হয়ে রঞ্জি ট্রফিতে খেলেননি। অপর দিকে পিঠে ব্যথার অজুহাত দেখিয়ে রঞ্জি ট্রফিতে নিজের দল মুম্বইয়ের হয়ে কোয়ার্টার ফাইনালে বরোদার বিরুদ্ধে খেলতে নামেননি শ্রেয়স আইয়ার। এর পর স্বাভাবিক কারণেই ভারতীয় বোর্ডের বিরাগভাজন হয়েছেন দুই তারকা।

বিসিসিআই সদ্য কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের নাম ঘোষণা করেছে, যে তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে এই দুই ক্রিকেটারকে। যদিও এর পিছনে অফিসিয়াল কোন কারণ দেখানো হয়নি বিসিসিআইয়ের তরফে। তবে সূত্র মারফত জানা গিয়েছে, রঞ্জিতে না খেলার পরেও কলকাতা নাইট রাইডার্স অর্থাৎ কেকেআরের অ্যাকাডেমিতে সেই সময়ে উপস্থিত ছিলেন শ্রেয়স আইয়ার। আর তাতেই নাকি রেগে আগুন হয়ে গিয়েছেন নির্বাচক প্রধান অজিত আগরকার।

আরও পড়ুন: জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- BCCI-এর কেন্দ্রীয় চুক্তি বিতর্ক নিয়ে বড় দাবি সৌরভের

ঘটনাচক্রে এই কেকেআর দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার। তিনি বোর্ডের নির্দেশ অমান্য করে রঞ্জিতে না খেললেও, কেকেআর অ্যাকাডেমিতে উপস্থিত হয়ে সেখানে ক্রিকেটীয় কার্যকলাপে যুক্ত থাকাতেই রীতিমতো অসন্তুষ্ট হয়েছেন অজিত আগরকার। সে কথা তিনি জনসমক্ষে না বললেও, এর পরেই নাকি তিনি আইয়ারকে কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। কেন্দ্রীয় চুক্তিতে ৩০ জন ক্রিকেটারের জায়গা হলেও, জায়গা হয়নি শ্রেয়স আইয়ার এবং ইশান কিষানের। রেভস্পোর্টসের এক রিপোর্ট অনুযায়ী, রঞ্জির কোয়ার্টার ফাইনালে বরোদার বিরুদ্ধে মুম্বই দলের হয়ে না খেলে, কেকেআরের অ্যাকাডেমিতে শ্রেয়সের যোগদানের খবরটি জানতে পারেন অজিত আগরকার। ঘটনায় তিনি বিরক্ত হন।

আরও পড়ুন: শীঘ্রই ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন পন্ত, দিনক্ষণ বলে দিলেন সৌরভ

তবে এর পরেই সম্ভবত নিজের ভুল বুঝতে পেরেছেন শ্রেয়স। তিনি মুম্বইয়ের হয়ে রঞ্জিতে সেমিফাইনালে খেলছেন। বিকেসি গ্রাউন্ডে তিনি তামিলনাড়ুর বিরুদ্ধে সেমিফাইনালে নেমেছেন। উল্লেখ্য, গত ওডিআই বিশ্বকাপের ফাইনালে উঠেছিল ভারত। তাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল শ্রেয়সের। তিনি ১১ ম্যাচে করেছিলেন ৫৩০ রান। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনি দুরন্ত শতরানও করেছিলেন। পিঠের চোট তাঁকে শেষ কয়েক মাস ধরে ভোগাচ্ছে। তিনি গত ওডিআই বিশ্বকাপেও খেলেছিলেন। তাঁর পিঠের অস্ত্রোপচার হওয়ার পরে। তবে চলতি ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের প্রথম দুই টেস্টে তিনি একেবারেই ফর্মে ছিলেন না। চার ইনিংসে তিনি করেছেন যথাক্রমে ৩৫, ১৩, ২৭ এবং ২৯ রান। এর পরেই সিরিজের পরবর্তী তিন টেস্ট ম্যাচের ভারতীয় দল থেকে বাদ পড়েন তিনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.