বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

IPL 2024-স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

সাংবাদিক সম্মেলনে চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং। ছবি- পিটিআই (PTI)

রাহানে কাফ মাসেলে চোট ধরা পড়ে মাঠের বাইরে ছিলেন> পথিরানাকেও হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য বাইরে বসতে হয়েছিল। মে মাসের ১ তারিখের পর মুস্তাফিজুর রহমানকেও পাওয়া যাবে না। চোট পেয়ে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। এত সমস্যার মাঝেও দল চেষ্টা চালাচ্ছে, কিন্তু পিচ থেকে একটুও সুবিধা না পাওয়ায় হতাশ কোচ ফ্লেমিং।

লখনউয়ের বিপক্ষে আইপিএলের ম্যাচে হারের পর বিরক্ত চেন্নাই সুপার কিংস কোচ স্টিফেন ফ্লেমিং। নিজেদের হোম গ্রাউন্ডে খেলা হলেও পিচ তাঁদের মনের মতো হয়নি, ফ্লেমিংয়ের কথায় তা স্পষ্ট। অন্যান্যবার দেখা যায় চেন্নাইয়ের পিচ স্পিন সহায়ক হয়। সেই মতো থিকসানা বা স্যান্টনাররা বোলিং করে দলকে গুরুত্বপূর্ণ উইকেট এনে দেন। জাদেজা তো আছেনই। কিন্তু এবারের আইপিএলে চেন্নাইয়ের পিচে স্পিনাররা তেমন সুবিধাই পাচ্ছেন না, বরং পেসাররাই দাগ কাটছেন। যা নিয়ে বেজায় দুশ্চিয়ান্তায় সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। 

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, তাঁর ওপর দলে অধিনায়ক বদল হয়েছে। ফলে খেলোয়াড়দের মোটিভেশনের দায়িত্ব অন্যান্যবারের তুলনায় এবার বেশি কিউয়িদের প্রাক্তন অধিনায়কেj ওপর। কিন্তু পিচের কারণে যে তাঁদের সমস্যায় পড়তে হচ্ছে এবারের আইপিএলে তা এক কথায় স্বীকার করে নিলেন ফ্লেমিং। পরিস্থিতি এতটাই জটিল, যে বাধ্য হয়ে লখনউয়ের বিপক্ষে নিজেদের দলের দুই সেরা স্পিনার রবীন্দ্র জাদেজা এবং মইন আলিকে মাত্র ২ ওভার করে বোলিং করান চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ। তারই মধ্যে ডিউ ফ্যাক্টর রয়েছে, যা স্পিনারদের বল ঘোরানোর ক্ষমতা হ্রাস পাইয়েছে।

আরও পড়ুন-IPL 2024- সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি, দেখুন ভিডিয়ো

আট ম্যাচ থেকে আট পয়েন্ট। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এবারে জোড়া সাক্ষাৎ-এই হেরেছে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে। এবারে চারটি হোম ম্যাচের মধ্যে মাত্র ৪টি উইকেট পেয়েছে স্পিনাররা, বাকি ২২টা উইকেট নিয়েছে পেসাররা। দলে চোটাঘাত রয়েছে একাধিক। কখনও রাহানে কাফ মাসেলে চোট ধরা পড়ে মাঠের বাইরে ছিলেন, তো কখনও পথিরানাকে হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য বাইরে বসতে হয়েছিল। মে মাসের ১ তারিখের পর মুস্তাফিজুর রহমানকেও পাওয়া যাবে না। চোট পেয়ে ছিটকে যাওয়া ডেভন কনওয়ের বদলি রিচার্ড গ্লিসন এখনও দলের সঙ্গে যোগ দেননি। এত সমস্যার মাঝেও দল চেষ্টা চালাচ্ছে, কিন্তু পিচ থেকে একটুও সুবিধা না পাওয়ায় হতাশ কোচ ফ্লেমিং। 

আরও পড়ুন-IPL 2024-মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন

ব্ল্যাক ক্যাপসদের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন ক্রিকেটার বলছেন, ‘এখানে উইকেট থেকে কোনও সুবিধা পাওয়া যাচ্ছে না। এর আগে একটা পিচ ছিল, যেখানে টার্ন ছিল, আমরা সহজে জিততে পারতাম। হোম গ্রাউন্ডে খেলা হওয়ায় সেরকমভাবেই দল বেছে নিতে হয়। কিন্তু সেখানে যদি সুবিধা না পাওয়া যায়, তাহলে তো সেটা ঠিক নয়। তবে সেসব নিয়ে শুধু ভাবলে হবে না, আরও ভালো ভাবে ফিরতে হবে। কয়েক ম্যাচ পরই মুস্তাফিজুর চলে যাবে। মিচেলকেও টপ অর্ডারে খেলাতে চলেছি আমরা। ওই পজিশনে আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘদিন খেলছে’। 

আরও পড়ুন-IPL 2024- চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চেন্নাইতে ম্যাচ রয়েছে ধোনিদের। সেখানে ট্রাভিস হেডকে চুপ করিয়ে রাখতে পারেন কিনা দীপক চাহার, পথিরানারা, সেদিকেই চোখ সকলের। 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার অনুশীলনের সময় আচমকা মাঠের মধ্যেই অসুস্থ, অসমে হার্ট অ্যাটাকে মৃত তরুণ ফুটবলার দিকে দিকে প্রতিবাদ, ‘ও একটা পাগলি’ মমতাকে বললেন ভারত সেবাশ্রম সংঘের সন্ন্যাসী শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী অনিবার্ণ-মধুরিমার ডিভোর্সের গুঞ্জন, তাঁদের দাম্পত্য নিয়ে সামনে এল গোপন তথ্য মেট্রো সম্প্রসারণে ময়দানে গাছ নিধনের বিকল্প কী?‌ মঙ্গলে রায়ের সম্ভাবনা হাইকোর্টে বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস ‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির

Latest IPL News

যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.