বাংলা নিউজ > ক্রিকেট > Gill's fan viral reaction: গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Gill's fan viral reaction: গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

শুভমন গিলকে কার্যত বেহুঁশ হওয়ার জোগাড়। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম ভিডিয়ো Gujarat Titans)

শুভমন গিলকে দেখে এক যুবতীর কার্যত বেহুঁশ হয়ে যাওয়ার জোগাড় হয়েছিল। তাঁর এমনই অভিব্যক্তি ছিল যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ তো বলছেন যে ওই যুবতী যেমন করেছেন, তাঁরাও গিলকে সামনে দেখলে সেরকমই করতেন।

শুভমন গিল যে অনেকেরই হার্টথ্রব, তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায়। অনেকে তো গিল যে দলে খেলেন, সেই দলকেই শুধুমাত্র সমর্থন করেন। আর গিলের প্রতি সেই ভালোবাসার মাত্রা যে কতটা হতে পারে, সেটা এক যুবতীর প্রতিক্রিয়া দেখে বোঝা গেল। গিলকে দেখে তাঁর চোখ-মুখের এমনই অভিব্যক্তি হল, যে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ তো বলতে শুরু করেছেন, ‘যুবতীর যেমন অভিব্যক্তি ছিল, (গিলকে দেখলে) আমারও ঠিক সেরকম হবে।’ একজন তো আবার একধাপ এগিয়ে বলেছেন, ‘হিরো এন্ট্রি নিতেই সকলের দিলের ঘণ্টি বেজে গিয়েছে।’ বাকিরাও ওই ভিডিয়ো আপ্লুত হয়ে গিয়েছেন। আর ওই যুবতীর জায়গায় নিজেকে দেখতে পাচ্ছেন।

ভাইরাল ভিডিয়োটা দেখেছেন তো? কখন ঘটেছে?

আইপিএলের মধ্যেই গুজরাট টাইটানসের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে টিম হোটেলে চেক-ইন করছিলেন গিল। টিম হোটেলে যেমন প্রত্যেক খেলোয়াড়কে বরণ করে নেওয়া হয়, সেরকমভাবেই অভ্যর্থনা জানানো হচ্ছিল গুজরাটের অধিনায়ককে। কিন্তু সেইসব ছাপিয়ে ওই যুবতীর প্রতিক্রিয়া যাবতীয় নজর কেড়ে নিয়েছে।

আরও পড়ুন: IPL 2024: T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

গুজরাটের তরফে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়ো পোস্ট করা হয়েছে, তাতে দেখা গিয়েছে যে গিলরা যেখান দিয়ে ঢুকছেন, তাঁর দু'পাশে দাঁড়িয়ে আছেন অনেকে। তাঁরা হাততালি দিয়ে গুজরাটের খেলোয়াড়দের অভ্যর্থনা জানাচ্ছেন। গিলের বাঁ-দিকে যাঁরা ছিলেন, তাঁরাও হাততালি দিচ্ছেন। আর এক যুবতী কার্যত হতভম্ব হয়ে গিলকে দেখতে থাকেন। তাঁর যে অভিব্যক্তি ছিল, সেটা ভাষায় বর্ণনা অত্যন্ত দুষ্কর। ওটা ওই যুবতীর পুরো ‘ফ্যান মুহূর্ত’ ছিল।

ওই যুবতী আসলে কে, তা জানা না গেলেও তাঁর অভিব্যক্তিতে মজে গিয়েছে নেটপাড়া। এক নেটিজেন বলেন, ‘গিল সাব সবসময় কিল করেন।’ অপর এক নেটিজেন বলেন, ‘ক্যাপ্টেন সাব তো দিনে-দিনে আরও সুন্দর হয়ে যাচ্ছেন।’ একজন আবার বলেন, ‘আমার যদি ওঁর সঙ্গে দেখা হয়, তাহলে আমারও এরকম অভিব্যক্তি হবে।’ অপর একজন বলেন, ‘এক হি তো দিল হ্যা, কিতনে বার জিতেগো।’ এক নেটিজেন আবার বলেন, ‘প্রিন্স।’

আরও পড়ুন: IPL 2024: ১০৫ রানের ইনিংস খেলে Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap

আর সেই ‘প্রিন্স’ গিল এবার আইপিএলে গুজরাটের অধিনায়কত্ব করছেন। আপাতত পয়েন্ট তালিকায় ছয় নম্বরে আছে গিলের দল। ছ'টি ম্যাচ খেলেছে। তিনটি জিতেছে। তিনটি ম্যাচে হেরেছে। সপ্তম ম্যাচে আগামী বুধবার (১৭ এপ্রিল) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আমদাবাদে খেলবেন গিলরা। আর কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে গিলদের ম্যাচ আছে আগামী ১৩ মে। আমদাবাদে সেই ম্যাচ হবে। এবার ইডেনে গুজরাটের খেলা পড়েনি।

আরও পড়ুন: T20-তে মানিয়ে নিতে কিছুটা সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন মিচেল স্টার্ক

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.